বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৪:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম :
মাদ্রিদে বাংলাদেশী মালিকানাধীন ভূঁইয়া মনি ট্রান্সফারের নতুন শাখার শুভ উদ্ভধোন ইউরো বাংলা টেলিভিশন বিজনেস এওয়ার্ড প্রাপ্তিতে পিয়ার মোহাম্মদ কে সংবর্ধনা প্রদান টুঙ্গিপাড়ায় যুবকের কান কেটে পলিথিনে ভরে আ’লীগ নেতার ছেলের উল্লাস ৫০-৬০ হাজার টাকায় রোহিঙ্গাদের এনআইডি বানিয়ে দিতেন জয়নাল যে কারণে সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে মামলা করলেন মেহজাবীন নিজের মুখ আর স্বভাব সংযত করুন: রাব্বানীকে ছাত্রলীগ নেত্রী শিমু রিফাতকে হাসপাতালে নেন মিন্নি (ভিডিও) প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন বিকালে উত্তেজনার মধ্যেই এবার আমিরাতের জাহাজ আটক করল ইরান ফ্রান্সে যাওয়ার স্বপ্ন নিয়ে লাশ হলেন সিলেটের ফরিদ

বিয়ের আসর থেকে দৌড়ে পালালেন বর!

মৃদুভাষণ ডেস্ক :: বিয়ে করতে বরযাত্রী নিয়ে কনের বাড়িতে হাজির বর। চলছে বিয়ের আনুষ্ঠানিকতা। এ সময় সেখানে হাজির নির্বাহী ম্যাজিস্ট্রেট। ম্যাজিস্ট্রেটের উপস্থিতি টের পেয়ে বিয়ের আসর থেকে দৌড়ে পালিয়ে যান বর।

শুক্রবার বিকেলে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা উজানচর ইউনিয়নের মজলিশপুর চর কর্ণেশনা গ্রামে এই ঘটনা ঘটে।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন জানান, শুক্রবার উপজেলার মজলিশপুর চর কর্ণেশনা গ্রামের মজি শেখের মেয়ে স্থানীয় মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী শান্তার বিয়ের আয়োজন করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে বিকেলে বিয়ে বাড়িতে হাজির হন তিনি। বিপদ আঁচ করতে পেরে বর বিয়ের আসর থেকে দৌড়ে পালিয়ে যান। পরে স্থানীয় গন্যমান্য ব্যাক্তিদের সামনে কনের পিতার কাছ থেকে বিয়ে বন্ধের মুচলেকা নিয়ে মানবিক কারণে কোন দণ্ড না দিয়ে ছেড়ে দেওয়া হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com