সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৩:১৩ অপরাহ্ন

সিলেটে শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা

মৃদুভাষণ ডেস্ক :: সিলেটে পিটিয়ে শিক্ষার্থী হত্যার ঘটনা ঘটেছে। নিহত শিক্ষার্থীর নাম তানভির হোসেন তুহিন (১৯)। বুধবার সন্ধ্যায় হাসপাতালে নেয়ার পথে আহত তুহিনের মৃত্যু হয়।

বেলা ১১টায় দক্ষিণ সুরমার আলমপুরস্থ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সামনে তাকে পেটানোর ঘটনাটি ঘটে। মোগলাবাজার থানার ওসি আখতার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

গোলাপগঞ্জের লক্ষীপাশা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান কবির আহমদ মুছন জানান, নিহত শিক্ষার্থী গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জের কোনাচর দক্ষিণভাগ পলিকাপন গ্রামের মানিক মিয়ার ছেলে। পিটুনিতে গুরুতর আহত তুহিনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার সময় ভৈরব এলাকায় মারা যায়।

সিলেট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ ওয়ালিউল্লা মোল্লা বলেন, আমি ঢাকায় ছিলাম। সকালে দুই ছাত্রের মধ্যে তর্কাতর্কি থেকে একজনকে মারধর করা হয়েছে বলে শুনেছি। হামলার খবর পেয়ে আমাদের শিক্ষকরা আহত ছাত্রকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

স্থানীয়রা জানান, বেলা ১১টায় নগরীর দক্ষিণ সুরমার আলমপুরস্থ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে গেটে এ ঘটনা ঘটে। সহপাঠীরা জানান, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের কম্পিউটার বিষয়ে শিক্ষার্থী ছিল তুহিন। বুধবার জুতা নিয়ে এক সহপাঠীর সঙ্গে বাকবিতণ্ডা হয় তুহিনের।

এরপর ওই সহপাঠীর সঙ্গে থাকা কয়েক শিক্ষার্থী কাঠের টুকরো নিয়ে তুহিনের ওপর হামলা চালায়। এরপর তুহিনকে উদ্ধার করে প্রথমে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আশংকাজনক হওয়ায় তাকে দ্রুত ঢাকা নেয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। সন্ধ্যায় ঢাকার ভৈরবের কাছে পৌঁছালে তুহিন মারা যায়।

মোগলাবাজার থানার পুলিশ জানায়, হামলায় আহত তুহিনকে ঢাকায় নেয়ার সময় মৃত্যুর খবর তারা পেয়েছেন। এ ব্যাপারে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com