বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০২:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম :
মাদ্রিদে বাংলাদেশী মালিকানাধীন ভূঁইয়া মনি ট্রান্সফারের নতুন শাখার শুভ উদ্ভধোন ইউরো বাংলা টেলিভিশন বিজনেস এওয়ার্ড প্রাপ্তিতে পিয়ার মোহাম্মদ কে সংবর্ধনা প্রদান টুঙ্গিপাড়ায় যুবকের কান কেটে পলিথিনে ভরে আ’লীগ নেতার ছেলের উল্লাস ৫০-৬০ হাজার টাকায় রোহিঙ্গাদের এনআইডি বানিয়ে দিতেন জয়নাল যে কারণে সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে মামলা করলেন মেহজাবীন নিজের মুখ আর স্বভাব সংযত করুন: রাব্বানীকে ছাত্রলীগ নেত্রী শিমু রিফাতকে হাসপাতালে নেন মিন্নি (ভিডিও) প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন বিকালে উত্তেজনার মধ্যেই এবার আমিরাতের জাহাজ আটক করল ইরান ফ্রান্সে যাওয়ার স্বপ্ন নিয়ে লাশ হলেন সিলেটের ফরিদ

ঝালকাঠিতে ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম

কাঁঠালিয়া উপজেলার আমুয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম ফোরকান সিকদার।

মৃদুভাষণ ডেস্ক :: ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার আমুয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম ফোরকান সিকদারকে কুপিয়ে জখম করেছেন দুর্বৃত্তরা।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার আমুয়া হাসপাতাল রোডে এ ঘটনা ঘটে।

গুরুতর আহতাবস্থায় মো. আমিরুল ইসলাম ফোরকান সিকদারকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আমিরুল ইসলাম ফোরকান সিকদারের জামাতা মো. জাকির হোসেন গোলদার জানান, রাত সাড়ে ৯টার দিকে আমুয়া উত্তর বন্দরস্থ ইউনিয়ন পরিষদের কাজ শেষে নিজ বাড়ি ফিরছিলেন ফোরকান।

পথে আমুয়া পূর্বপাড় ব্রিজের কাছে পৌঁছলে (হাসপাতাল রোড) পূর্বে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা পেছন থেকে তাকে রামদা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় তার চিৎকারে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

তাকে উদ্ধার করে আমুয়া হাসপাতালে নিয়ে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তার কোমরের পেছনে (নিচে) এবং হাতে গুরুতর জখম হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

কাঁঠালিয়া থানার ওসি মো. এনামুল হক যুগান্তরকে জানান, আহত চেয়ারম্যান আমিরুল ইসলামকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তাৎক্ষণিকভাবে এ হামলার সঠিক কারণ জানা যায়নি। চেয়ারম্যান আমিরুল ইসলাম সর্বদা সন্ত্রাসী ও মাদকের বিরুদ্ধে বেশ তৎপর ছিলেন।

ধারণা করা হচ্ছে, এর জেরে এ হামলার ঘটনা ঘটতে পারে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com