1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ১২:৪০ অপরাহ্ন

টাইগারদের বিপক্ষে সম্ভাব্য শ্রীলংকা একাদশ

মৃদুভাষণ ডেস্ক :: প্রথম ম্যাচে বাংলাদেশকে স্রেফ উড়িয়ে দিয়েছে শ্রীলংকা। ৯১ রানের বিশাল ব্যবধানে সফরকারীদের হারিয়েছে স্বাগতিকরা। তিন ম্যাচ সিরিজে ১-০তে এগিয়ে ফুরফুরা মেজাজে তারা। এখন সিরিজ জয়ে চোখ তাদের। এ লক্ষ্যে রোববার কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে টাইগারদের মুখোমুখি হচ্ছে লংকানরা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল ৩টায়।

সাধারণত, কোনো সিরিজের প্রথমটি জিতলে পরের ম্যাচে উইনিং কম্বিনেশন ধরে রাখে জয়ী দল। তবে চাইলেও সেটা ধরে রাখতে পারবে না শ্রীলংকা। কারণ, প্রথম ওয়ানডে খেলেই আন্তর্জাতিক ওয়ানডে থেকে বিদায় নিয়েছেন কিংবদন্তি লাসিথ মালিঙ্গা। ফলে একাদশে পরিবর্তন আনতেই হচ্ছে তাদের। তার পরিবর্তে দলে ঢুকছেন দাসুন শানাকা। এটা একরকম নিশ্চিত। এছাড়া আর কোনো বদলের সম্ভাবনা নেই।

সর্বোপরি, জয়ের কথা মাথায় রেখেই একাদশ সাজাবে শ্রীলংকা। অভিজ্ঞ ও তরুণদের নিয়েই ময়দানি লড়াইয়ে নামবে তারা। এ ম্যাচেও সুযোগ পাচ্ছেন প্রথম ওয়ানডেতে ফ্লপ তরুণ আভিস্কা ফার্নান্দো। খেলবেন লাহিরু থিরিমান্নে। সঙ্গে অভিজ্ঞ দুই কুশল-পেরেরা ও মেন্ডিস থাকছেন। খেলবেন থিসারা পেরেরা ও অ্যাঞ্জেলো মাথিউস।

যথারীতি দলকে নেতৃত্ব দেবেন দিমুথ করুনারত্নে। পেস আক্রমণ শানাবেন নুয়ান প্রদীপ ও লাহিরু কুমারা। তাদের সমর্থন জোগাবেন থিসারা ও মাথিউস। স্পিন অ্যাটাক সামলাবেন ধনঞ্জয়া ডি সিলভা।

বাংলাদেশের বিপক্ষে যেমন হতে পারে শ্রীলংকা একাদশ:

দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কুশল পেরেরা, আভিস্কা ফার্নান্দো, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো মাথিউস, লাহিরু থিরিমান্নে, ধনঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, দাসুন শানাকা, নুয়ান প্রদীপ ও লাহিরু কুমারা।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com