বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ০৮:২১ অপরাহ্ন

জনতা ব্যাংক সুনামগঞ্জ শাখার এজিএম মোঃ শামীমের ইন্তেকাল

জনতা ব্যাংক লিমিটেড, সুনামগঞ্জ কর্পোরেট শাখার এজিএম মোঃ শামীম গত রবিবার রাত আনুমানিক ৯.০০ টায় আকস্মিক ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে ঢাকায় ইন্তেকাল করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় হতে ফিন্যান্সে স্নাতকোত্তর ডিগ্রি অর্জনের পর ১৯৯৩ সালে ফিন্যান্সিয়াল এ্যানালিস্ট হিসাবে জনতা ব্যাংকে তার কর্মজীবন শুরু করেন।

সম্প্রতি তিনি এজিএম হিসাবে পদোন্নতি লাভ করেন এবং সুনামগঞ্জ কর্পোরেট শাখায় শাখা প্রধান হিসাবে নিয়োজিত হন। ইতোপূর্বে তিনি মৌলভীবাজার এরিয়াধীন কাজীরবাজার শাখা, ভানুগাছ শাখা ও শ্রীমঙ্গল শাখায় ব্যবস্থাপক হিসাবে দায়িত্ব পালন করেন। তিনি মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল শহরে জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। ব্যক্তিগত জীবনে তিনি ১ পুত্র সন্তানের জনক ছিলেন। তার স্ত্রী রাজনগর সরকারি ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপিকা। অদ্য আজ বাদ যোহর শ্রীমঙ্গল থানা মসজিদ প্রাঙ্গণে জানাযা শেষে রূপসপুর পৌর কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

জানাজায় জনতা ব্যাংক লিমিটেড, সিলেট বিভাগীয় কার্যালয়সহ সিলেট, সুনামগঞ্জ, মৌলভীবাজার ও হবিগঞ্জ এরিয়ার নির্বাহী কর্মকর্তা-কর্মচারী,আত্মীয়স্বজন এবং বিপুল সংখ্যক শুভানুধ্যায়ী উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com