বুধবার, ২৪ জুলাই ২০১৯, ১২:৪৯ পূর্বাহ্ন

সিলেটে স্টেডিয়ামে হবে ওয়েস্ট ইন্ডিজ বাংলাদেশের একটি ওয়ানডে ও টি-টোয়েন্টি

মৃদুভাষণ ডেস্ক ::দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলতে নভেম্বরের মাঝামাঝি বাংলাদেশ সফরে আসবে ওয়েস্ট ইন্ডিজ দল।

সফরকারী দল একটি ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলবে সিলেটে। দিবারাত্রির ওয়ানডে ম্যাচটি হবে ১৪ ডিসেম্বর । এই ম্যাচের মধ্য দিয়ে ওয়ানডে অভিষেক হবে সিলেটের। তিনদিন পর ১৭ ডিসেম্বর হবে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচ।

২০১৪ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচ হয়েছিল সিলেটে। এরপর সংস্কারের জন্য দীর্ঘদিন দিন খেলা হয়নি। সংস্কারের পর ঘরোয়া ক্রিকেটের নিয়মিত ম্যাচ হচ্ছে সিলেটে। গত বছর বিপিএল সফলভাবে আয়োজনের মধ্য দিয়ে সিলেট স্টেডিয়াম সবার নজর কাড়ে। চলতি বছর শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের একটি ম্যাচ হয়েছিল নয়নাভিরাম স্টেডিয়ামটিতে। সেই ধারাবাহিকতায় এবার ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল যাচ্ছে সিলেটে।

তবে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের আগেও ওয়ানডে অভিষেক হতে পারে সিলেট স্টেডিয়ামের। অক্টোবরে জিম্বাবুয়েকে আতিথেয়তা দেওয়ার কথা চলছে। নিয়মিত খেলার আয়োজন করা সিলেট স্টেডিয়ামও রয়েছে সম্ভাব্য ভেন্যু তালিকায়।

২০১২ সালের পর বাংলাদেশে এটিই হবে ক্যারিবীয়দের প্রথম পূর্ণাঙ্গ সফর। আগামী ১৫ নভেম্বর ঢাকা পৌঁছে চট্টগ্রামে উড়াল দেবে ওয়েস্ট ইন্ডিজ দল।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com