বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০২:৫০ পূর্বাহ্ন

শিরোনাম :
মাদ্রিদে বাংলাদেশী মালিকানাধীন ভূঁইয়া মনি ট্রান্সফারের নতুন শাখার শুভ উদ্ভধোন ইউরো বাংলা টেলিভিশন বিজনেস এওয়ার্ড প্রাপ্তিতে পিয়ার মোহাম্মদ কে সংবর্ধনা প্রদান টুঙ্গিপাড়ায় যুবকের কান কেটে পলিথিনে ভরে আ’লীগ নেতার ছেলের উল্লাস ৫০-৬০ হাজার টাকায় রোহিঙ্গাদের এনআইডি বানিয়ে দিতেন জয়নাল যে কারণে সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে মামলা করলেন মেহজাবীন নিজের মুখ আর স্বভাব সংযত করুন: রাব্বানীকে ছাত্রলীগ নেত্রী শিমু রিফাতকে হাসপাতালে নেন মিন্নি (ভিডিও) প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন বিকালে উত্তেজনার মধ্যেই এবার আমিরাতের জাহাজ আটক করল ইরান ফ্রান্সে যাওয়ার স্বপ্ন নিয়ে লাশ হলেন সিলেটের ফরিদ

রাজশাহী মেডিকেলে ডেঙ্গু রোগীর মৃত্যু

ডেস্ক নিউজ :: ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন চাঁপাইনবাবগঞ্জ সদর এলাকার বাসিন্দা আব্দুল মালেক (১৯) মারা গেছেন।

তিনি ঢাকায় রাজমিস্ত্রির কাজ করতেন। ঢাকায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে তিনি ঈদে বাড়ি আসেন।

এরপর তার অবস্থার অবনতি হলে চাঁপাইনবাবগঞ্জে সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে সোমবার ভোরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, মূমুর্ষু অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়। পরে তাকে আইসিইউতে রাখা হয়। সকাল সাড়ে ১১ টায় তিনি মারা যান।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com