শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৬:২৭ অপরাহ্ন

নৈশপ্রহরীর মেয়েকে ধর্ষণে শ্রীঘরে ছাত্রলীগনেতা

মৃদুভাষণ ডেস্ক :: নৈশপ্রহরীর ১৮ বছর বয়সী কন্যাকে প্রেমের প্রলোভনে ধর্ষণ। পরে বিয়েতে রাজী না হওয়ায় চাঁদপুরের শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সোহেল হোসেন (৩১) এখন শ্রীঘরে। মঙ্গলবার দিবাগত রাতে ধর্ষণ মামলায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেলকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম এলএলবি।

জানা গেছে, শাহারাস্তি উপজেলার উয়ারুক বাজারের নৈশপ্রহরীর মেয়েকে বিয়ে করতে রাজী না হওয়ায় শাহরাস্তি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়। অভিযোগের বাদী ওই নৈশপ্রহরী। তিনি মঙ্গলবার বিকালে শাহরাস্তি থানায় অভিযোগটি দায়ের করেন। বিষয়টি জানতে পেরে ছাত্রলীগ নেতা সোহেল ওই নৈশপ্রহরীর বাড়িতে গিয়ে মঙ্গলবার সন্ধ্যায় মামলা তুলে নেয়ার হুমকি দেয়। পরে এলাকাবাসী ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেলকে আটক করে পুলিশে খবর দেয়।

মামলার অভিযোগে বলা হয়েছে, ছাত্রলীগের সাধারণ সম্পাদক নৈশপ্রহরী তাজুল ইসলামের সদ্য এইচএসসি পাস মেয়েকে বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিন্তু বিয়ের জন্য চাপ দিলে এড়িয়ে যায়। বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করে।

ছাত্রলীগ নেতা শাহরাস্তি উপজেলা সেনগাঁও গ্রামের বাসিন্দা।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম এলএলবি মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, সোহেলের বিরুদ্ধে ধর্ষণের দায়ে মামলা দায়ের করা হয়েছে। সোহেলকে আটক করা হয়েছে। মেয়েকে মেডিকেল টেস্টের জন্য বুধবার চাঁদপুর সদর হসপিটালে করা হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com