শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৪০ পূর্বাহ্ন

সুনামগঞ্জ সীমান্তে বিদেশি মদের চালান আটক

মৃদুভাষণ ডেস্ক :: সুনামগঞ্জ সীমান্তের বড়ছড়া স্থল শুল্কস্টেশন থেকে বিপুল পরিমাণ বিদেশি মদের চালান আটক করেছে বর্ডার গার্ড (বিজিবি) বাংলাদেশ।

বৃহস্পতিবার জব্দকৃত মাদক তালিকাভুক্তির পর দুটি চালানই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর সুনামগঞ্জ কার্যালয়ে জমা দেয়া হয়।

এর আগে বুধবার রাতে বর্ডার গার্ড ব্যাটলিয়ন-২৮ (বিজিবি)-এর সুনামগঞ্জের তাহিরপুরের ট্যাকেরঘাট কোম্পানি হেডকোয়ার্টারে একটি চৌকস টিম বিদেশি মদ বিয়ারের চালানটি আটক করে।

বৃহস্পতিবার বিজিবি ব্যাটালিয়ন সুনামগঞ্জ হেডকোয়ার্টার মিডিয়া সেল যুগান্তরকে জানায়, বুধবার রাতে সীমান্তের বড়ছড়া শুল্কস্টেশনে ধাওয়া করলে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ারের একটি চালান ফেলে পালিয়ে যায় মাদক চোরাকারবারিরা।

চালানটিতে উচ্চমাত্রার অ্যালকোহলযুক্ত ১৪ বোতল বিদেশি মদ ও ৫০ ক্যান বিয়ার রয়েছে বলে জানিয়েছে বিজিবি।

অন্যদিকে বৃহস্পতিবার ভোররাত সাড়ে ৩টায় বিজিবি ট্যাকেরঘাট কোম্পানি হেডকোয়ার্টারের বিশেষ নির্দেশনায় পার্শ্ববর্তী চানপুর বিওপির অপর সীমান্তবর্তী গ্রাম রাজাই থেকে উচ্চমাত্রার অ্যালকোহলযুক্ত ১২ ক্যান বিয়ারের আরও একটি চালান জব্দ করে।

বৃহস্পতিবার ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল মো. মাকসুদুল আলম যুগান্তর জানান, সুনামগঞ্জ সীমান্তে বিজিবির নিয়মিত টহলের পাশাপাশি মাদকবিরোধী বিশেষ অভিযান চলমান রয়েছে।

বুধবার রাতে ও বৃহস্পতিবার ভোরে বড়ছড়া পার্শ্ববর্তী রাজাই এলাকা থেকে যে দুটি বিদেশি মাদকের চালান আটক হয়েছে, এর পেছনে কে বা কারা জড়িত সেসব বিষয় খতিয়ে দেখছে বিজিবি।

দ্রুত সময়ের মধ্যে মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানান লে. কর্নেল মো. মাকসুদুল আলম।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com