সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ০৯:৪৩ অপরাহ্ন

যুক্তরাষ্ট্রে প্রবাসী বাংলাদেশিদের আনন্দ আয়োজন ‘বাংলাদেশ মেলা’র প্রস্তুতি

মৃদুভাষণ ডেস্ক :: প্রবাসী বাংলাদেশিদের বার্ষিক আনন্দ আয়োজন ‘বাংলাদেশ মেলা’র প্রস্তুতি চলছে।

বাংলাদেশ মেলা অনুষ্ঠিত হবে ১ আগস্ট থেকে। ওই দিন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব আটলান্টিক কাউনটির উদ্যোগে আটলান্টিক সিটির ৫৪৫, আলবেনী অ্যাভিনিউয়ের সার্ফ স্টেডিয়ামের উন্মুক্ত প্রাঙ্গণে বিকাল ৫টা থেকে শুরু হয়ে রাত ১২টা পর্যন্ত চলবে মেলার কার্যক্রম।

মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আবদুল কাদের মিয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুল কাদের মিয়া।

নিউজার্সি অঙ্গরাজ্যের গভর্নর ফিলিপ ডি মারফি বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব আটলান্টিক কাউনটির কর্মকর্তাদের বরাবরে লেখা এক পত্রে প্রবাসী বাংলাদেশিদের বাংলাদেশ মেলার সফলতা কামনা করে লিখেছেন- নিউজার্সি অঙ্গরাজ্যের বহুজাতিক সমাজব্যবস্থায় বাংলাদেশি-আমেরিকানরা যে ভূমিকা পালন করছেন, তার জন্য তিনি গর্বিত। এ ছাড়া নিউজার্সি অঙ্গরাজ্যের অর্থনৈতিক উন্নয়নে বাংলাদেশি-আমেরিকানদের ভূমিকারও তিনি প্রশংসা করেন।

মেলায় সংগীত পরিবেশন করবেন বাংলাদেশের কণ্ঠশিল্পী আবদুল হাদী। প্রবাসীদের মধ্যে সংগীত পরিবেশন করবেন সায়রা রেজা ও মারিয়া।

বাংলাদেশ মেলায় থাকবে রকমারি স্টলসহ ঐতিহ্যবাহী বাংলাদেশি পণ্যের সমাহার এবং র‌্যাফেল ড্র। এ ছাড়া প্রবাসী কৃতী ছাত্রছাত্রীদের সংবর্ধনা দেয়া হবে।
বাংলাদেশ মেলার টাইটেল স্পন্সর রেডিয়েণ্ট আইপি টিভি ও গ্র্যান্ড স্পন্সর উৎসব কুরিয়ার। বাংলাদেশ মেলার গণমাধ্যম সহযোগী এনটিভি। মেলায় কোনো প্রবেশ মূল্য নেই।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com