বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১০:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম :
সীতাকুণ্ডে স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ, ২৪ দিন পর উদ্ধার রিকশাচালক থেকে যেভাবে টাকার কুমির আ’লীগ নেতা সেলিম সৌদি আরবে বাসে আগুন লেগে ৩৫ ওমরাহযাত্রী নিহত আবরার হত্যায় দেশ-বিদেশে গণস্বাক্ষর অভিযান চালাবে ঐক্যফ্রন্ট বাহুবলের সাবেক চেয়ারম্যান মুদ্দত আলীর বিরুদ্ধে অবৈধভাবে মাটি ও বালু উত্তোলনের অভিযোগ ব্রাহ্মণবাড়িয়ায় নবজাতককে হাসপাতালে রেখে পালালেন মা এফডিসিতে অনাকাঙ্ক্ষিত ঘটনায় লাঞ্ছিত মৌসুমী, অতঃপর… বান্দরবানে নিজ ঘরে কণ্ঠশিল্পী পংকজের ঝুলন্ত লাশ জাবির গণরুম: ম্যানার শেখানোর নামে নবীন শিক্ষার্থী নির্যাতন বিশ্বনাথে তরুণীর আত্মহত্যার ৩ দিন পর জানা গেল কারণ

মা হচ্ছেন রুমানা খান

মৃদুভাষণ ডেস্ক :: মডেলিং ও অভিনয়ের মাধ্যমে পরিচিতি পান রুমানা খান। পরবর্তীতে সিনেমায় অভিনয় করে তারকাখ্যাতি পেয়েছেন। চার বছরের সিনেমা ক্যারিয়ারে ২৬টি সিনেমায় অভিনয় করেছেন রুমানা। তবে অনেক দিন তাকে মিডিয়ার কোনো কাজে দেখা যায়নি। বর্তমানে যুক্তরাষ্ট্র স্থায়ীভাবে বসবাস করছেন তিনি।

২০১৫ সালে রুমানা খান যুক্তরাষ্ট্র প্রবাসী ব্যবসায়ী এলিন রহমানকে বিয়ে করেন। নতুন খবর হলো প্রথমবারের মতো মা হতে যাচ্ছেন রুমানা। সম্প্রতি যুক্তরাষ্ট্র সফরে যান অভিনেত্রী বন্যা মির্জা। সেখানে রুমানার সঙ্গে দেখা হয় তার। এই অভিনেত্রীর সঙ্গে ছবি পোস্ট করে রুমানার মা হবার খবর দিলেন বন্য মির্জা।

জানা যায়, চলতি বছরের নভেম্বরে রুমানার ঘর আলো করতে জন্ম নেবে এক কন্যা সন্তান। রুমানা প্রথমে উপস্থাপক আনজাম মাসুদকে বিয়ে করেছিলেন। সে বিয়ে বেশি দিন টেকেনি। আনজামের সঙ্গে বিচ্ছেদের পর সংসার গড়েন সাজ্জাদ নামে ঢাকার এক ব্যবসায়ীর সঙ্গে। এরপর রুমানা তৃতীয়বারের মতো এলিন রহমানকে বিয়ে করেন তিনি। এলিনের এটি দ্বিতীয় বিয়ে।

প্রসঙ্গত, জাকির হোসেন রাজু পরিচালিত ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান রুমানা। সর্বশেষ তিনি রহমতুল্লাহ তুহিনের নিদের্শনায় ২০১৪ সালে জিয়াউল ফারুক অপূবর্র বিপরীতে ‘যত দূরে যাবে বন্ধু’ নাটকে অভিনয় করেন। এরপর তাকে আর চলচ্চিত্রে কিংবা নাটকে অভিনয়ে দেখা যায়নি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com