বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৪:০৬ অপরাহ্ন

শিরোনাম :
বাবার উদ্দেশে মহিউদ্দীনকন্যা টুম্পার লেখা শেষ চিঠি ভাইরাল ক্যাসিনোর টাকা তো অনেকেই পেয়েছেন, শুধু আমি কেন: জিজ্ঞাসাবাদে সম্রাট সীতাকুণ্ডে স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ, ২৪ দিন পর উদ্ধার রিকশাচালক থেকে যেভাবে টাকার কুমির আ’লীগ নেতা সেলিম সৌদি আরবে বাসে আগুন লেগে ৩৫ ওমরাহযাত্রী নিহত আবরার হত্যায় দেশ-বিদেশে গণস্বাক্ষর অভিযান চালাবে ঐক্যফ্রন্ট বাহুবলের সাবেক চেয়ারম্যান মুদ্দত আলীর বিরুদ্ধে অবৈধভাবে মাটি ও বালু উত্তোলনের অভিযোগ ব্রাহ্মণবাড়িয়ায় নবজাতককে হাসপাতালে রেখে পালালেন মা এফডিসিতে অনাকাঙ্ক্ষিত ঘটনায় লাঞ্ছিত মৌসুমী, অতঃপর… বান্দরবানে নিজ ঘরে কণ্ঠশিল্পী পংকজের ঝুলন্ত লাশ

বিমানবন্দর থেকে ফেরত এলেন মোস্তাফিজ

মৃদুভাষণ ডেস্ক :: বিমানে ওঠার আগে মোস্তাফিজুর রহমান জানতে পারলেন তিনি জাতীয় লিগের প্রথম রাউন্ডে খেলতে পারছেন না। যে কারণে তাকে বিমানবন্দর থেকে ফেরত আসতে হলো।

জাতীয় লিগে অংশ নিতে মঙ্গলবার বিকালে ঢাকা থেকে যশোর যাওয়ার উদ্দেশ্যে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। কিন্তু যশোর বিমানে ওঠার ঠিক আগমুহূর্তে খুলনার এ তারকা পেসার জানতে পারেন প্রথম রাউন্ডের রংপুরের বিপক্ষে তার খেলা হচ্ছে না।

আগামী মাসে ভারত সফরে যাবে বাংলাদেশ দল। তার আগে কাটার মাস্টার যাতে নতুন করে চোটাক্রান্ত না হন সেজন্য জাতীয় দলের নতুন ফিজিও জুলিয়ান ক্যালেফাতোর মোস্তাফিজকে জাতীয় লিগের প্রথম রাউন্ডে না খেলানোর জন্য নির্বাচকদের পরামর্শ দেন। যে কারণে বিমানবন্দর থেকে ফেরত আসতে হয় মোস্তাফিজকে।

প্রসঙ্গত, দ্য ফিজ খ্যাত মোস্তাফিজ এখনও পুরোপুরি চোটমুক্ত নন। আগামী মাসে ভারত সফরে টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ তিনি যাতে ফিট থেকে খেলতে পারেন সেজন্য জাতীয় লিগে তাকে খেলানোর পক্ষে নন ফিজিও।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com