বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ০৩:৩৮ অপরাহ্ন

পাকিস্তান সফরে না যাওয়ায় কপাল পুড়ছে মালিঙ্গাদের!

মৃদুভাষণ ডেস্ক :: নিরাপত্তার অজুহাত দেখিয়ে পাকিস্তান সফরে যাননি লাসিথ মালিঙ্গা, অ্যাঞ্জোলো ম্যাথিউস, থিসেরা পেরেরার মতো শ্রীলংকার সেরা ১০ জন ক্রিকেটার। একপ্রকার বাধ্য হয়েই দ্বিতীয় সারির দল পাকিস্তান পাঠায় লংকান ক্রিকেট বোর্ড।

তারুণ্যনির্ভর সেই দলটিই পাকিস্তানের মাঠে সরফরাজ আহমেদের নেতৃত্বাধীন দলকে টি-টোয়েন্টি সিরিজে (৩-০) হোয়াইটওয়াশ করে। টি-টোয়েন্টির র‌্যাংকিংয়ে শীর্ষে থাকা পাকিস্তানকে ঘরের মাঠে হারিয়ে দেয়ার পুরস্কার পাচ্ছেন শ্রীলংকান তরুণ ক্রিকেটাররা।

নিরাপত্তা ঝুঁকি নিয়ে পাকিস্তান সফরে প্রত্যাশার চেয়েও বেটার ক্রিকেট খেলায় শ্রীলংকার তরুণ দলটিকে আসন্ন অস্ট্রেলিয়া সফরে রেখে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে শ্রীলংকান ক্রিকেট বোর্ড।

এতে করে শ্রীলংকার জাতীয় দলের সেরা ক্রিকেটারদের ক্যারিয়ার হুমকির মুখে পড়েছে। জাতীয় দল থেকে বাদ পড়ার আশঙ্কায় রয়েছেন লাসিথ মালিঙ্গা, অ্যাঞ্জোলো ম্যাথিউস, থিসেরা পেরেরাদের মতো পরীক্ষিত পারফর্মাররা।

চলতি মাসের ২৭ তারিখ থেকে শুরু হবে স্বাগতিক অস্ট্রেলিয়া ও সফরকারী শ্রীলংকার মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজের জন্য শ্রীলংকার তিন নির্বাচক ১৬ সদস্যের যে স্কোয়াড প্রস্তুত করেছেন, তাতে পাকিস্তান সফর করা টি-টোয়েন্টি স্কোয়াডের ১২ সদস্যই রয়েছেন।

শুধু তাই নয়! পাকিস্তান সফরে যারা শ্রীলংকার কোচিং স্টাফ হিসেবে কাজ করেছেন তাদেরই অস্ট্রেলিয়া সফরের জন্য চূড়ান্ত করছে লংকান ক্রিকেট বোর্ড।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com