শুক্রবার, ০৮ নভেম্বর ২০১৯, ০৪:১৫ অপরাহ্ন

ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডে গো বিডি গো-এর ধারাবাহিক জয় !

গালা অনুষ্ঠানে জেবুন্নেসা চৌধুরী এবং শামনুন মুহেব চৌধুরীর সাথে ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস-এর প্রতিষ্ঠাতা ও সভাপতি গ্রাহাম কুক

মৃদুভাষণ রিপোর্ট :: ২৬তম ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস (WTA) ২০১৯-এ গো বিডি গো লিমিটেড “বাংলাদেশের শীর্ষস্থানীয় ট্রাভেল ম্যানেজমেন্ট সংস্থা” হিসেবে পুরস্কৃত হয়েছে। ভিনপার্ল কনভেনশন সেন্টার ফু কোওক, ভিয়েতনামে (Vinpearl Convention Center PhuQuoc, Vietnam)আয়োজিত এশিয়া এবং ওশেনিয়া গালা অনুষ্ঠানে goBDgo.com এই পুরষ্কার অর্জন করে। গো বিডি গো এর সহ-প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান শামনুন মুহিব চৌধুরী’র গ্রামের বাড়ি জকিগঞ্জ উপজেলার বারহালে এবং সহ-প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক জেবুন্নেসা চৌধুরী গ্রামের বাড়ি গোলাপগঞ্জ উপজেলার রণখেলীতে।

২৬তম ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস প্রদান অনুষ্ঠানে এশিয়া ও ওশেনিয়ার ট্রাভেল ইন্ডাস্ট্রির শীর্ষস্থানীয় ব্যক্তি এবং নীতি নির্ধারকরা উপস্থিত ছিলেন। গত বছর ২৫ তম ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস ২০১৮-এ, ০৩সেপ্টেম্বর হংকং-এর ইন্টারকন্টিনেন্টাল গ্র্যান্ড স্ট্যানফোর্ডে goBDgo.com একই পুরষ্কার পায়। ১৯৯৩ সালে প্রতিষ্ঠিত WTAপর্যটন, ভ্রমণ এবং আতিথেয়তা শিল্পের সকল খাতের সর্বোচ্চ বৈশিষ্ট্যকে স্বীকৃতি এবং সম্মাননা প্রদান করে। বৈশ্বিকভাবে WTA ট্রাভেল ইন্ডাস্ট্রির শ্রেষ্ঠত্বের চূড়ান্ত উপাধি হিসাবে স্বীকৃত। ভ্রমণ এবং পর্যটন ক্ষেত্রে শ্রেষ্ঠত্বের স্বীকৃতি প্রদানের বৈশ্বিক মানদণ্ড হিসাবে নিজেকে প্রমাণ করে, WTA গত ২৬বছর ধরে এই শিল্পের অগ্রণী হিসেবে নিজের অবস্থান বজায় রেখেছে।

“ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ড জয় এবং এটির পুনরাবৃত্তিকরা সহজ ছিল না। প্রতিযোগিতা ছিল তীব্র,ফলে বিজয়ী হবার চূড়ান্ত সিদ্ধান্তও ছিল আরো বেশি সম্মানের।আমরা এতটাই আস্থা অর্জন করেছি যে, এখন আর আমাদের ভ্রমনকারী কিংবা পর্যটন কর্তৃপক্ষ, কারো কাছেই কোম্পানির বিবরণ কিংবা ভূমিকা দেয়ার প্রয়োজন হয়না, স্বীকৃতি স্বরূপ এই পুরষ্কারই সব বলে দিয়েছে।এই পুরষ্কার গ্রহণ করতে পেরে আমি নিশ্চিতভাবেই আমার টিম, ব্র্যান্ড এবং সবার উপরে আমার দেশের জন্য গর্ব বোধ করছি।“ – বলেন goBDgo.com এর সহ-প্রতিষ্ঠাতা এবং ব্যবস্থাপনা পরিচালক মিসেস জেবুন্নেসা চৌধুরী।

“পরপর দ্বিতীয়বার ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস অর্জন করতে পেরে আমি সম্মানিত বোধ করছি। আমি বিনীতভাবে আমাদের গ্রাহকদের ধন্যবাদ জানাই যারা আমাদের পরিষেবায় বিশ্বাস রেখেছিলেন এবং আরো বেশি বেশি আমাদের সাথে যুক্ত হয়েছেন।আমাদের সম্মানিত গ্রাহকগণ শুধুমাত্র ভ্রমণ করার মাধ্যমেই আমাদের সমর্থন করেননি বরঞ্চ তারা আমাদের ভোট দিয়েছেন এবং তাদের আন্তরিক উদ্দীপনা আমাদের সাথে ভাগ করে নিয়েছেন। আমরা, goBDgo টিম আমাদের সমর্থকদের ভালোবাসা টিকিয়ে রাখতে এবং দীর্ঘমেয়াদী পরিষেবা বজায় রাখার জন্য উৎসাহিত এবং উন্মুখ।“- বলেন কোম্পানির সহ-প্রতিষ্ঠাতা এবং চেয়ারম্যান শামনুন মুহেব চৌধুরী।

কার্যক্রম শুরুর ৬ বছরের মধ্যেই, গো বিডি গো লিমিটেড তার গুনগত মানসম্পন্ন এবং বিস্তৃত পরিষেবার মাধ্যমে নিজেকে এই শিল্পের অগ্রগ্রামী ভূমিকায় প্রতিষ্ঠিত করতে পেরেছে। flyBDlfy.com নামে গো বিডি গো গত বছর তার অনলাইন ভ্রমণ এজেন্সি (OTA) চালু করেছে – যেটি টিকিট সংক্রান্ত সকল প্রয়োজনের একটি ওয়ান-স্টপ অনলাইন সমাধান। গো বিডি গো বাংলাদেশের বাজারে, বিভিন্ন আন্তর্জাতিক বিখ্যাত ব্র্যান্ডের গর্বিত প্রতিনিধি যাদের মধ্যে রয়েছে ড্রিম ক্রুজ, নরওয়েজিয়ান ক্রুজ লাইন, গ্লোবাল ফ্যামিলি অফ ব্রায়ন্ডস, স্টার ক্রুজ এবং কসমস প্রভৃতি।

গালা নাইটে পুরষ্কারটি দুই প্রতিষ্ঠাতা জেবুন্নেসা চৌধুরী এবং শামনুন মুহেব চৌধুরী গ্রহণ করেন, বাংলাদেশ থেকে ‘বাংলাদেশের শীর্ষস্থানীয় হোটেল’ ক্যাটাগরিতে পুরষ্কার পায় লা মেরিডিয়ান ঢাকা।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com