শনিবার, ০৯ নভেম্বর ২০১৯, ০৮:৫৫ পূর্বাহ্ন

নাটোর বিয়ের ১২ দিনের মাথায় নববধূর আত্মহত্যা

মৃদুভাষণ ডেস্ক :: নাটোরের বড়াইগ্রামে বিয়ের মাত্র বারো দিনের মাথায় রুখসানা পারভীন মিম (১৭) নামে এক নববধূ আত্মহত্যা করেছে।

অন্য ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক থাকার অভিযোগে স্বামীর মারধর ও নির্যাতন সইতে না পেরে কীটনাশক পান করলে চিকিৎসাধীন বৃহস্পতিবার সন্ধ্যায় সে মারা যায়।

নিহত রুখসানা উপজেলার তিরাইল গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী ও একই গ্রামের রফিকুল ইসলামের মেয়ে। সে বনপাড়া শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা অনার্স কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিল।

স্থানীয়রা জানান, গত ১৯ অক্টোবর রুখসানাকে তার মতের বিরুদ্ধে ফুফাতো ভাই সাইফুল ইসলামের সঙ্গে বিয়ে দেয়া হয়। কিন্তু অন্য ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক আছে এমন অভিযোগে গত সোমবার স্বামী সাইফুল ইসলাম রুখসানাকে ঘরে আটকে বেদম মারধর করে।

এতে ক্ষোভে-অভিমানে ওই দিন বিকালে রুখসানা সবার অগোচরে নিজ শোবার ঘরে কীটনাশক পান করে। পরে তার শব্দ পেয়ে স্বজনরা বুঝতে পেরে তাকে বনপাড়া আমিনা হাসপাতালে ভর্তি করেন।

সেখানে অবস্থার অবনতি হওয়ায় বৃহস্পতিবার সকালে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে সন্ধ্যায় তিনি মারা যান।

বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস জানান, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে লাশের ময়নাতদন্ত হয়েছে। এ ঘটনায় রাজশাহীর রাজপাড়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com