1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০৫:১১ পূর্বাহ্ন

জরুরি ভিত্তিতে দেশে ফিরছেন মোসাদ্দেক

মৃদুভাষণ ডেস্ক :: তৃতীয় ও শেষ ম্যাচে শুরুতে দুর্দান্ত খেললেও শেষ পর্যন্ত ৩০ রানে হেরেছে বাংলাদেশ। এতে ২-১ ব্যবধানে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ জিতেছে ভারত। সিরিজ শেষ, তাই সোমবারই দেশের বিমান ধরছেন এ সংস্করণের স্কোয়াডের খেলোয়াড়রা। সেই তালিকায় রয়েছেন নাঈম, আফিফরা।

টি-টোয়েন্টির পাশাপাশি টেস্ট স্কোয়াডেও আছেন মোসাদ্দেক হোসেন। তবে তাদের সঙ্গে জরুরি ভিত্তিতে দেশে ফিরছেন তিনি। তার টেস্ট খেলার সম্ভাবনা ক্ষীণ।

বিসিবি মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম জানান, পারিবারিক কারণে দেশে ফিরছেন মোসাদ্দেক। তিনিসহ মোট ৮ ক্রিকেটার এদিন বেলা ১টায় দিল্লির উদ্দেশে নাগপুর ছাড়ছেন। সেখান থেকে বাংলাদেশে পৌঁছবেন তারা।

ওই আট ক্রিকেটার হলেন মোসাদ্দেক, নাঈম শেখ, আফিফ হোসেন, আরাফাত সানি, আবু হায়দার রনি, শফিউল ইসলাম, সৌম্য সরকার ও আমিনুল ইসলাম।

আর বেলা ১১টা ৪০ মিনিটে নাগপুর থেকে ইন্দোরে যাবেন টেস্ট স্কোয়াডের ক্রিকেটাররা। টি-টোয়েন্টি দলের সঙ্গে দুদিন নাগপুরে অনুশীলন করেছেন মুমিনুল, সাইফ হাসানরা।

টি-টোয়েন্টি সিরিজটা মোটেও ভালো কাটেনি মোসাদ্দেকের। প্রথম ম্যাচে ব্যাটিংয়ের সুযোগই পাননি। বল হাতে ১ ওভারে ৮ রান দিয়ে ছিলেন উইকেটশূন্য। দ্বিতীয় ম্যাচে ৭ রানে অপরাজিত ছিলেন তিনি। তবে দলের প্রয়োজন মেটাতে পারেননি। সেখানে বোলিংয়ে ১ ওভারে দেন ২১ রান।

সিরিজ নির্ধারণী ম্যাচে খেলেননি মোসাদ্দেক। টিম ম্যানেজমেন্ট জানায়, কুঁচকির চোটে বিশ্রামে রাখা হয়েছে তাকে। আদৌ তিনি চোটে কিনা-তা নিয়ে সংশয় আছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com