1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০১:২৩ পূর্বাহ্ন

পাইলট সেজে বিমানবন্দরে গিয়ে ফেঁসে গেলেন তিনি

মৃদুভাষণ ডেস্ক :: পাইলটের ইউনিফর্ম পরে বিমানবন্দরে এলেন এক ব্যক্তি।স্বাভাবিকভাবেই বাড়তি সম্মান পাওয়ার কথা তার। কিন্তু ঘটল উল্টোটাই। এই ইউফর্মই কাল হলো তার জন্য।

বিমানবন্দরের নিরাপত্তাকর্মীদের হাতে আটক হন তিনি। অতঃপর তার স্থান হয় শ্রীঘরে।

তা হওয়ারই কথা। বৈমানিক না হয়েও বিমানবন্দরে পাইলটের বেশ ধারণ অপরাধই বটে।

মঙ্গলবার সন্ধ্যায় ভারতের দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে এমন কাণ্ড ঘটিয়ে গ্রেফতার হলেন রজন মাহবুবানি নামের এক ভারতীয়। খবর ইন্ডিয়া টুডের

বৈমানিক না হয়েও রজন মাহবুবানি কেন এমন ইউনিফর্ম পরেছিলেন সে বিষয়ে ইন্ডিয়া টুডে জানিয়েছে, বিশেষ সুবিধা পেতে জার্মান এয়ারলাইন লুফথানজার পাইলটের পোশাকে সেজেছিলেন রজন মাহবুবানি। তার উদ্দেশ্য ছিল বিমানবন্দরের নিরাপত্তাকর্মীদের এড়িয়ে যাওয়া।

ঘটনার বিবৃতি দিয়ে বিমানবন্দর পুলিশের উপকমিশনার সঞ্জয় ভাটিয়া ইন্ডিয়া টুডেকে বলেন, মঙ্গলবার বহির্গমন গেটে লুফথানজা পাইলটের পোশাক পরিহিত এক ব্যক্তিকে বিমানবন্দরে প্রবেশ করতে দেখেন তারা। স্ক্রিনে তাকে দেখে সন্দেহ হয় কর্মকর্তাদের। পরে তাকে আটক করে তল্লাশি চালায় এয়ার এশিয়ার কর্মকর্তারা। তার কাছে লুফথানজার ভুয়া পরিচয়পত্র পাওয়া যায়। পরে তাকে দিল্লি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আটকের পর মাহবুবানি ভাটিয়া বলেন, থাইল্যান্ডে থাকাকালে ইউটিউব ও টিকটক ভিডিওতে দেখে তিনি লুৎফানজার ভুয়া আইডি কার্ড বানিয়েছিলেন।

এয়ার এশিয়ায় দিল্লি থেকে কলকাতাগামী ফ্লাইটের যাত্রী ছিলেন অভিযুক্ত রজন মাহবুবানি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com