1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০৫:১০ পূর্বাহ্ন

জামালপুরে যৌতুকলোভী স্বামীর কাণ্ড!

মৃদুভাষণ ডেস্ক :: জামালপুরের মাদারগঞ্জে স্ত্রীকে নির্যাতন করে মৃত ভেবে স্কুলের বাথরুমের পাশে ফেলে রাখার অভিযোগ উঠেছে যৌতুকলোভী স্বামীর বিরুদ্ধে।

এ ঘটনায় নির্যাতিতা স্ত্রী শোভা বেগমের বাবা তার জামাতা শাহিন মিয়াসহ ৫ জনকে আসামি করে মাদারগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার ও মাদারগঞ্জ সরকারি হাসপাতালে চিকিৎসাধীন শোভা বেগম ও তার বাবা শহিদুল মণ্ডলের সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলার চরগোলাবাড়ী গ্রামের সেকান্দার খাঁর ছেলে শাহীন মিয়ার সঙ্গে ৭মাস আগে পার্শ্ববর্তী ফুলজোড় গ্রামের শহিদুল মণ্ডলের মেয়ে শোভা বেগমের বিয়ে হয়। বিয়ের সময় শোভার বাবা জামাতা শাহীনকে ১ লাখ ৮০ হাজার টাকা যৌতুক দেয়।

বিয়ের কিছুদিন যেতে না যেতেই আরও ২ লাখ টাকা যৌতুকের দাবিতে শাহীন স্ত্রী শোভাকে মাঝে মধ্যেই নির্যাতন করতো।

এর ধারাবাহিকতায় সোমবার রাতে শোভার স্বামী শাহীন ও শ্বশুরবাড়ির লোকজন তাকে এলোপাথাড়ি কিলঘুষি ও লাঠি দিয়ে বেদম মারধর করে। এতে শোভা জ্ঞান হারায়।

মঙ্গলবার সকালে বাড়ি থেকে ৪ কিলোমিটার দূরে আতামারি ফাতেমা মির্জা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা শোভাকে স্কুলের বাথরুমের পাশে অজ্ঞান অবস্থায় দেখে। পরে এলাকার লোকজন তাকে উদ্ধার করে মাদারগঞ্জ হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় দায়ের করা মামলার তদন্ত কর্মকর্তা মাদারগঞ্জ থানার এসআই সুমন চক্রবর্তী জানান, বুধবার বিকালে মামলা দায়েরের পর পুলিশ এলাকা পরিদর্শন করেছে। মামলার ৫ আসামি সবাই পলাতক রয়েছে। তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com