1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০১:১৯ পূর্বাহ্ন

স্টান্টম্যানকে বাঁচিয়ে প্রশংসিত অক্ষয়

মৃদুভাষণ ডেস্ক :: দুর্ঘটনার হাত থেকে রক্ষা করে স্টান্টম্যানকে হাসপাতালে ভর্তি করিয়ে আলোচনার জন্ম দিয়েছেন অক্ষয় কুমার। তার আসন্ন ছবি ‘গুড নিউজের’ একটি গানের রিহার্সেলের সময় ১০-১২ ফুট উপর থেকে পড়ে যান ওই সিনেমার এক স্টান্টম্যান। এসময় দ্রুত ওই ব্যক্তিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তির ব্যবস্থা করে দেন অক্ষয়। জিনিউজের প্রতিবেদনে এমনটাই বলা হয়েছে।

দুর্ঘটনার সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে এয়ার অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করে দেন অক্ষয়। এরপর তাকে ওই এয়ার অ্যাম্বুলেন্সে করেই মুম্বাইয়ের একটি হাসপাতালে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসার পর ওই ব্যক্তিকে বেশ কয়েকদিন বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

রিপোর্টে প্রকাশ, স্টান্টম্যানের চিকিৎসার সময় মুম্বাইতে হাজির হতে পারেননি অক্ষয় কুমার। শুটিংয়ের জন্য হায়দরাবাদেই অবস্থান করছিলেন অক্ষয়। তবে ওই ব্যক্তির চিকিৎসা সংক্রান্ত সমস্ত খোঁজ এমনকী উপযুক্ত ব্যবস্থা অক্ষয় করে দিয়েছেন বলে সংবাদমাধ্যমে প্রকাশ পায়। পাশাপাশি করণ জোহরও ওই ব্যক্তির খোঁজ নিয়ে চিকিৎসা করাচ্ছেন বলে জানা যাচ্ছে।

এর আগে গায়ে জ্বর। পিঠে অসহ্য ব্যথা থাকার পরও ‘গুড নিউজ’ ছবির জন্য উদ্দাম নেচে প্রশংসিত হন অক্ষয় কুমার।

কমেডি ধাঁচের এই ছবিতে অভিনয় করেছেন অক্ষয় কুমার, কারিনা কাপুর খান, কিয়ারা আদভানি এবং দিলজিত দোসাঞ্জ। ‘গুড নিউজ’ ছবিটি আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পাবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com