1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০১:২২ পূর্বাহ্ন

তুচ্ছ ঘটনায় ঢামেক কর্মচারীকে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে হত্যা

মৃদুভাষণ ডেস্ক :: তুচ্ছ ঘটনায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে এক পিয়নকে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। রোববার সকাল পৌনে ৭টার দিকে হাসপাতালের বহির্বিভাগের ফটকে কেন্দ্রীয় শহীদ মিনারের পাশে এ হত্যাকাণ্ড ঘটেছে।

নিহতের নাম আমির হোসেন। তার বয়স ৫০। পিতা মৃত কোরবান আলী। বাড়ি শরীয়তপুর জেলার জাজিরায়। তিনি ঢাকা মেডিকেলের কিডনী বিভাগের পিয়ন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) মাহবুবুর রহমান। তিনি যুগান্তরকে বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে, থানায় মামলার প্রস্তুতি চলছে। লাশ ঢাকা মেডিকেল মর্গে রয়েছে। আটক ব্যক্তির নাম ইবরাহীম।

ইবরাহীমের বাবা পিআইডব্লিউতে চাকরি করেন। ধূমপান করা নিয়ে ইবরাহীম ও আমির হোসেনের মধ্যে দ্বন্দ্ব চলছিল। ইবরাহীমের ধূমপান করার তথ্য তার বাবাকে আমির হোসেন দিয়েছেন বলে দোষারুপ করতেন ইবরাহীম। এ নিয়ে সকালে শহীদ মিনারের পাশে ইবরাহীম ও আমির হোসেনের মধ্যে বাদানুবাদ হচ্ছিল। একপর্যায়ে ইবরাহীম সঙ্গে থাকা ক্রিকেট ব্যাট দিয়ে আমির হোসেনের মাথায় আঘাত করেন। সঙ্গে সঙ্গে আমির হোসেন মাটিতে লুটিয়ে পড়েন। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

পরে পুলিশ এসে ইবরাহীমকে আটক করে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com