1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০, ১০:৩৯ পূর্বাহ্ন

মোহামেডানের লোকমানের বিরুদ্ধে মাদক মামলার চার্জশিট দাখিল

লোকমান হোসেন ভূঁইয়া। ছবি: সংগৃহীত

মৃদুভাষণ ডেস্ক :: মোহামেডান ক্লাবের ভারপ্রাপ্ত পরিচালক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক লোকমান হোসেন ভূঁইয়ার বিরুদ্ধে মাদক মামলায় আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করা হয়েছে।

বুধবার ঢাকা মহানগর হাকিম মাসুদ-উর-রহমানের আদালতে চার্জশিট দাখিল করা হয়। বিচারের জন্য শিগগির চার্জশিটটি ঢাকা মহানগর দায়রা জজ আদালতে পাঠানো হবে।

ডিবির পরিদর্শক মো. আবদুল মতিন ৩০ নভেম্বর এটি আদালতের সংশ্লিষ্ট শাখায় দাখিল করেন। এতে বলা হয়েছে, ২৫ সেপ্টেম্বর রাত ১টা ৫ মিনিটের দিকে র‌্যাবের টিম জানতে পারে যে, তেজগাঁও থানার মনিপুরী পাড়ার ১২/এ নম্বর বাসার সপ্তম তলায় বিপুল পরিমাণ মাদকদ্রব্য মজুদ রেখে ক্রয়-বিক্রয় করা হচ্ছে। পরে অভিযান চলায় র‌্যাব। টের পেয়ে পালানোর চেষ্টা করার সময় মাদক ব্যবসায়ী লোকমান হোসেন ভূঁইয়াকে গ্রেফতার করা হয়।

পরবর্তী সময়ে তার শোয়ার ঘর সংলগ্ন বাথরুমের কেবিনের ড্রয়ার থেকে দুটি বিদেশি মদের বোতল, তার শোয়ার ঘরের টি-টেবিলের ওপর আরও দুই বোতল মদসহ ৪ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। আসামির দেহ তল্লাশির পর তার পরনের প্যান্টের পকেট থেকে মাদক বিক্রির কাজে ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়। আসামি মাদক রাখার বিষয়ে কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেনি।

উদ্ধার করা মদ পরীক্ষা করে দেখা যায়, প্রতিটি মদের বোতলে ৩৫ শতাংশ করে অ্যালকোহল রয়েছে। ঘটনার পারিপার্শ্বিকতা ও আলামত পরীক্ষার রিপোর্ট পর্যালোচনা করে আসামির বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এবং ২৪(ক) ধারায় আদালতে চার্জশিট দাখিল করা হল। চার্জশিটে মোট ১৬ জনকে সাক্ষী করা হয়েছে।

আদালত সূত্র জানায়, ২৬ সেপ্টেম্বর সন্ধ্যায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে তেজগাঁও থানায় মামলা হয়। ২৭ সেপ্টেম্বর প্রথম দফায় দুইদিন, ৩০ সেপ্টেম্বর দ্বিতীয় দফায় দুইদিন ও ৩ অক্টোবর তৃতীয় দফায় আসামির দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

তিন দফা রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। এরপর ৩ নভেম্বর অবৈধ সম্পদ অর্জনের মামলায় আসামির ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। বর্তমানে তিনি কারাগারে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com