1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০, ০৮:৪৫ পূর্বাহ্ন

বিএনপির দুই কাউন্সিলর প্রার্থীর উপর হামলা

মৃদুভাষণ ডেস্ক :: ঢাকা উত্তর সিটিতে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের ওপর হামলার রেশ না কাটতে এবার ১৮নং ওয়ার্ডের বিএনপির কাউন্সিলর প্রার্থী শরিফউদ্দিন জুয়েল ও ৫০নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী দেওয়ান মো. নাজিমুদ্দিনের ওপর হামলা চালিয়েছে দুবৃর্ত্তরা। এ ঘটনায় কাউন্সিলর প্রার্থীসহ অতন্ত ২৩ জন আহত হয়েছে । আজ বিকেলে পৃথক দুটি স্থানে এ হামলার ঘটনা ঘটে।

কাউন্সিলর প্রার্থী শরিফউদ্দিন জুয়েলে জানান, আওয়ামী প্রার্থী জাকির হোসেন বাবুল এর নেতৃত্বে আওয়ামী লীগের লোকেরা তার নির্বাচনী গণসংযোগ এ হামলা চালায়। হামলার সময় পুলিশ উপস্থিত ছিল, কিন্তু তারা কোনো পদক্ষেপ নেয়নি। পরিকল্পিতভাবে এ হামলা চালানো হয়। গণসংযোগে হামলার পর দুর্বৃত্তরা বিএনপির নেতাকর্মীদের বাসা-বাড়িতে হামলা চালায়। এতে প্রায় ১১ জন আহত হয়।

অন্যদিকে ৫০নং ওয়ার্ড বিএনপির কাউন্সিলর প্রার্থী দেওয়ান মো: নাজিমুদ্দিন জানান, বুধবার বিকালে এ ওয়ার্ডে গণসংযোগ করে চলে ফেরার পথে আওয়ামী লীগের প্রার্থীর কর্মী সমর্থকরা তাকে ছুড়িকাঘাত করে।
এসময় পাশে থাকে নেতাকর্মীদের উপর বেপরোয়া ভাবে হামলা চালায়। তিনিসহ এঘটনায় ১২ জন আহত হয়েছে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করে। ঘটনার পরপর হাসপাতালে ছুটে যান বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। সেখানে আহত কর্মীদের খোঁজ খবর নেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com