মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ০৪:১৫ অপরাহ্ন

কুলাউড়ায় প্রেসক্লাব সভাপতির উপর সন্ত্রাসী হামলার চেষ্টা ও প্রাণনাশের হুমকি

বড়লেখা প্রতিনিধি :: কুলাউড়ার প্রেসক্লাব সভাপতি, দৈনিক যুগান্তরের কুলাউড়া প্রতিনিধি ও এইবেলা ডট নেট এর সম্পাদক আজিজুল ইসলামের উপর হামলার চেষ্টা চালায় কতিপয় সন্ত্রাসী। হামলা করতে ব্যর্থ হয়ে সন্ত্রাসীরা তাকে অফিসে অবরুদ্ধ করে রাখে।

সোমবার ৩০ জুলাই সন্ধ্যা সাড়ে ৭টায় কুলাউড়া শহরের উত্তর বাজারস্থ আব্দুর রউফ কমপ্লেক্সে এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এঘটনায় আজিজুল ইসলাম কুলাউড়া থানায় একটি সাধারণ ডায়রি (নং-১৫৮৪ তাং ৩১/০৭/১৮) করেছেন।

জানা যায়, দৈনিক যুগান্তরে গত ৩০ জুলাই’১৮ ইং ১৭ নং পৃষ্ঠায় ‘কুলাউড়া ভাটেরা স্কুল এন্ড কলেজে অধ্যক্ষের অনিয়ম তদন্তে কমিটি’ শীর্ষক একটি সংবাদ প্রকাশের জের ধরে রাত আনুমানিক সাড়ে ৭টায় ১৫-১৬ জনের একদল সন্ত্রাসী শহরের উত্তর বাজারস্থ আব্দুর রউফ কমপ্লেক্সে স্থানীয় একটি অনলাইন পত্রিকা অফিসে হানা দেয়। এসময় অন্যান্য লোকজন থাকায় সন্ত্রাসীরা হামলা করতে ব্যর্থ হয়ে অফিসের বাইরে অবস্থান নেয়।

বিষয়টি কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. শামীম মুসাকে অবহিত করলে তিনি তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করেন। পুলিশ, সাংবাদিক সহকর্মীসহ স্থানীয় লোকজন এগিয়ে আসায় সন্ত্রাসীরা চলে যায়। এঘটনায় আজিজুল ইসলাম কুলাউড়া থানায় একটি সাধারণ ডায়রি (নং ১৫৮৪ তাং ৩১/০৭/১৮) দায়ের করেন।
এব্যাপারে আজিজুল ইসলাম জানান, অধ্যক্ষ সিপারের নির্দেশে তার নিজস্ব সন্ত্রাসী বাহিনী আমার উপর হামলা করার জন্য লেলিয়ে দেয়। হামলা করতে ব্যর্থ হয়ে সন্ত্রাসীরা আমাকে অবরুদ্ধ করে রাখে। পুলিশ, সাংবাদিক সহকর্মীসহ স্থানীয় লোকজন এগিয়ে আসায় সন্ত্রাসীরা আমাকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। পুলিশী নিরাপত্তায় আমি অফিস থেকে বেরিয়ে যাই।

এদিকে জরুরি সভা করে উক্ত ঘটনার নিন্দা, প্রতিবাদ ও ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে তদন্তক্রমে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছে প্রেসক্লাব কুলাউড়া ও কুলাউড়া রিপোটার্স ইউনিটির নেতৃবৃন্দ।

এব্যাপারে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ শামীম মূসা জানান, সাধারণ ডায়েরি করা হয়েছে। তদন্তক্রমে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com