শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ১১:২৬ অপরাহ্ন

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে জড়িয়ে ফেসবুকে কটূক্তি , বড়লেখায় মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ

ছবি সংগৃহিত

লিটন শরীফ, বড়লেখা :: জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জড়িয়ে সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে কূটক্তির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মৌলভীবাজারের বড়লেখা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের নেতৃবৃন্দ। কাতার বিএনপির সদস্য সচিব শরীফুল হক সাজুর বিরুদ্ধে কূটক্তির এ অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (০২ আগস্ট) দুপুরে নির্মানাধীন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কার্যালয়ে এক সভায় এ নিন্দা ও প্রতিবাদ প্রতিবাদ জানানো হয়।

সভায় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মুহাম্মদ সিরাজ উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য দেন সহকারী কমান্ডার আব্দুল হান্নান, ডেপুটি কমান্ডার আপ্তাব আলী, মুক্তিযোদ্ধা সুবেদার রিয়াজ উদ্দিন আহমদ, সুবেদার আব্দুল খালিক, মুক্তিযোদ্ধা ফনী চন্দ্র শীল, রফিক উদ্দিন, ছিদ্দিক আলী ও আব্দুর রশীদ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডে আহ্বায়ক মুহাম্মদ শাহজাহান ও সদস্য সচিব শুভাশিষ দে শুভ্র, মুক্তিযোদ্ধা সন্তান আলতাফ হোসেন মাসুম, সামছুল ইসলাম রিফাত প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ‘গত ৩০ জুলাই কাতার বিএনপির সদস্য সচিব শরীফুল হক সাজু মহান স্বাধীনতা যুদ্ধের স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জড়িয়ে ফেসবুকে যে স্ট্যাটাস শেয়ার করেছেন, তা অত্যন্ত কূরচিপূর্ণ, ঘৃনীত ও নিন্দনীয়। কোনো সুস্থ মস্তিস্কের মানুষ কখনো জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জড়িয়ে এরকম কুরচিপূর্ণ মন্তব্য করতে পারে না। সাজু এমন ঘৃনীত কাজ করে নিজেকে বিকৃত মনের একজন মানুষের পরিচয় দিয়েছেন। আমরা মুক্তিযোদ্ধারা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি এমন ঘৃনীত কাজের জন্য নিজের দোষ স্বীকার করে সাজুর উচিত অবিলম্বে জাতীর কাছে ক্ষমা চাওয়া।’


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com