শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ১১:২৭ অপরাহ্ন

বড়লেখার চান্দগ্রাম পশুর হাটের অফিসে হামলা চালিয়ে দেড় লক্ষাধিক টাকা ছিনতাইয়ের অভিযোগ

বড়লেখা

বড়লেখা প্রতিনিধি ::বড়লেখা উপজেলার চান্দগ্রাম পশুর হাটের অফিসে হামলা চালিয়ে চিহ্নিত সন্ত্রাসীরা টোলের দেড় লক্ষাকি টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শনিবার রাত সাড়ে ন’টায় হাট ইজারাদারের অফিসে। সন্ত্রাসীদের হামলায় ইজারাদার শামীম আহমদ ও তার সহকারী বদরুল ইসলাম চৌধুরী আহত হন। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানা গেছে, উপজেলার চান্দগ্রাম গরু-ছাগলসহ পশুর হাটটি ১৪২৫ বাংলা এক সনের জন্য প্রায় ৩৪ লাখ টাকায় ইজারা নেন সাবেক পৌর কমিশনার শামীম আহমদ। সপ্তাহের প্রতি শনিবার পশুর হাট বসে। প্রতি হাটবারে ১ থেকে ২ লাখ টাকা টোল আদায় হয়ে থাকে। গত শনিবার রাত আনুমানিক সোয়া ন’টায় জনৈক আব্দুর রহমান হাট থেকে চারটি গরু ক্রয় করে বিনা টোলে নিয়ে যেতে পিকআপে তোলেন। এসময় ইজারাদারের চৌকিদার ছলাম উদ্দিন ও বলাই উদ্দিন গরুগুলো আটক করে ইজারদারের অফিসের সামনে রাখেন। প্রায় ২০ মিনিট পর আব্দুর রহমানের নেতৃত্বে ৭-৮ জন চিহ্নিত সন্ত্রাসী মহালদারের অফিসে অতর্কিত হামলা চালিয়ে গরুগুলো ও ক্যাশবাক্সে থাকা টোলের প্রায় দেড় লাখ টাকা ছিনিয়ে নেয়। তাদের হামলায় ইজারাদার শামীম আহমদ ও সহকারী বদরুল ইসলাম চৌধুরীর শরীরে জখম হয়।

ইজারাদার শামীম আহমদ অভিযোগ করেন বাজার থেকে ক্রয় করে বিনা টোলে ৪টি গরু নিয়ে যেতে চাইলে চৌকিদার তা আটক করে। এরপর আব্দুর রহমানের নেতৃত্বে সঙ্গবদ্ধভাবে সন্ত্রাসীরা অফিসে হামলা চালিয়ে গরুগুলো এবং আমাদেরকে মারধর করে ক্যাশে থাকা টোলের প্রায় দেড় লাখ টাকা ছিনিয়ে নেয়। রাত দেড়টায় হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে আমরা বাড়ি ফিরেছি। এব্যাপারে থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

বড়লেখা থানার ওসি (তদন্ত) দেবদুলাল ধর জানান, রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এব্যাপারে তদন্তপুর্বক ব্যবস্থা নেয়া হবে।#


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com