সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৪:২২ অপরাহ্ন

হজ পালনে মক্কায় সাকিব

মৃদুভাষণ ডেস্ক :: সাকিব আল হাসান হজ পালনে এখন মক্কায় অবস্থান করছেন। সৌদি রাজপরিবারের অতিথি হিসেবে হজব্রত পালন করবেন তিনি। রোববার রাত ১১টায় সৌদি এয়ারলাইনসের একটি বিমানে ঢাকা ত্যাগ করেন তিনি।

শোনা গিয়েছিল, সাকিবের সঙ্গে হজ পালন করবেন তার স্ত্রী উম্মে আহমেদ শিশির ও কন্যা আলায়না হাসান অব্রি। তবে ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, বাংলাদেশ টি-টোয়েন্টি ও টেস্ট অধিনায়কের স্ত্রী ও কন্যা এখনও রয়েছেন যুক্তরাষ্ট্রে। ফলে একাই হজ পালন করবেন বিশ্বসেরা অলরাউন্ডার।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বিশ্বস্ত সূত্র জানিয়েছে, সৌদি রাজপরিবারের অতিথি হয়ে হজে গমন করছেন সাকিব। তার সফরসঙ্গী হবেন এনআরবি ব্যাংকের চেয়ারম্যান এবং কয়েকজন পুলিশ কর্মকর্তা।

হজে যাওয়া নিয়ে গেল শনিবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে স্ট্যাটাস দেন সাকিব। তার বিবৃতিটি হুবহু তুলে ধরা হল- এই পবিত্র জিলহজ মাসে একজন অনুগত মুসলিম হিসেবে পরম করুণাময় আল্লাহর নৈকট্য লাভের আশায় আল্লাহর ঘরে পবিত্র হজ পালনের উদ্দেশ্যে যাত্রা করতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি। আপনাদের সবার নিকট দোয়া প্রার্থনা করছি যেন সুস্থ ও সুন্দরভাবে পবিত্র হজ পালন করতে পারি। আমার বা আমার পরিবারের কোনো ভুলের জন্য আপনাদের নিকট আমি ক্ষমা প্রার্থনা করছি। আমিও আপনাদের সবার মঙ্গল এবং দেশ ও জাতির শান্তি ও সমৃদ্ধির জন্য আল্লাহর নিকট দোয়া প্রার্থনা করব। সবার জন্য আমার তরফ থেকে ভালোবাসা রইল।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com