বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮, ০১:১০ পূর্বাহ্ন

গ্রিসে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

মৃদুভাষণ ডেস্ক :: গ্রিসে সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশি নিহত হওয়ার খবর পাওয়া গেছে। তিনি গ্রিসের মনোলতা থেকে এথেন্স ফেরার পথে বাসচাপায় নিহত হন।

নিহত মাওলানা জুনাইদ আহমদের বাড়ি (৩৫) সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের লালনগর গ্রামে। তিনি মৃত আব্দুল মান্নানের ছেলে। নিহতের পরিবার বিষয়টি নিশ্চিত করেছেন।

মঙ্গলবার গ্রিসের এথেন্স শহরের কাছে মনোলতায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের পারিবারিক সূত্র জানায়, মাওলানা জুনাইদ আহমদ মঙ্গলবার ঈদের জন্য তার গ্রামের বাড়িতে টাকা পাঠানোর জন্য রাজধানী এথেন্স থেকে মনোলতা এলাকায় একটি ব্যাংকে যান। টাকা পাঠিয়ে বাসায় ফেরার পথে একটি বাস তাকে চাপা দিলে তিনি নিহত হন। দেশে টাকা পৌঁছার আগেই বাড়িতে খবর এলো তার মৃত্যুর সংবাদ।

এ খবর পৌঁছার সঙ্গে সঙ্গে গোটা এলাকায় নেমে আসে শোকের ছায়া। ঘটনার পর নিহতের বাড়িতে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণার সৃষ্টি হয়। তার এ মৃত্যুর পর মা হেলেনা বেগম ও স্ত্রী হাবিবা বেগম বারবার মূর্ছা যাচ্ছেন। তারা খাওয়াদাওয়া প্রায় বন্ধ করে দিয়েছেন। নিহত জুনাইদের রয়েছেন এক বছরের সাউদা নামে এক কন্যাসন্তান রয়েছে। জুনায়েদ দীর্ঘ ৮ বছর ধরে গ্রিসের এথেন্সে ছিলেন।

এ ব্যাপারে নিহত মাওলানা জুনাইদের মামা উপজেলার সদরের ব্যবসায়ী আলী আকবর বৃহস্পতিবার বিকালে যুগান্তরকে বলেন, মাওলানা জুনাইদ সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। আমরা তার লাশ দেশে আনার চেষ্টা করছি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com