1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

রবিবার, ১৯ জানুয়ারী ২০২০, ১২:১৩ অপরাহ্ন

গাজীপুরে মোটরসাইকেলকে ধাক্কা, প্রাইভেটকারে অগ্নিসংযোগ

মৃদুভাষণ ডেস্ক :: গাজীপুরের শ্রীপুরে প্রাইভেটকারের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী আহত হওয়ার পর গাড়িটিতে আগুন দিয়েছেন বিক্ষুব্ধ জনতা। এতে বিকট শব্দে প্রাইভেটকারের সিলিন্ডার বিস্ফোরিত হয়।

উপজেলার সিঅ্যান্ডবি বাজারে বৃহস্পতিবার রাত পৌনে ৮টার দিকে পৌরসভার পলক সিএনজি স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। তবে বিস্ফোরণে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

আহতরা হলেন- শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিমখণ্ড গ্রামের সুমন মিয়া (২২), মিষ্টি বেগম(২১) ও তানজিনা বেগম(২৩)।

আহত মোটরসাইকেল আরোহীদের স্থানীয় একটি ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মাওনা হাইওয়ে থানার এসআই হরিদাস জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সিঅ্যান্ডবি বাজারের আসপাড়া মোড় এলাকায় পলক ফিলিং স্টেশনের পাশে একটি মোটরসাইকেল ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ইউটার্ন নিচ্ছিল। ওই সময় ঢাকাগামী একটি প্রাইভেটকার মোটরসাইলেকটিকে ধাক্কা দিলে এক নারীসহ বাইকের দুই আরোহী গুরুতর আহত হন।

তিনি বলেন, দুর্ঘটনার পর ক্ষুব্ধ এলাকাবাসী কারটিকে আটক করে আগুন ধরিয়ে দেন। তখন বিকট শব্দে কারের সিলিন্ডার বিস্ফোরিত হয়।

খবর পেয়ে শ্রীপুর ফায়ার স্টেশনের দুটি ইউনিট গিয়ে কারের আগুন নেভায় বলে এসআই হরিদাস জানান।

এলাকাবাসী আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে পাঠান এবং পরে সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

শ্রীপুর ফায়ার স্টেশনের ওয়্যার হাউস ইন্সপেক্টর আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে শ্রীপুর ফায়ার স্টেশনের দুটি ইউনিট গিয়ে প্রায় ২০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে পুরো কারটি পুড়ে যায় এবং এর গ্যাস সিলিন্ডারটি বিকট শব্দে বিস্ফোরিত হয়। তবে সিলিন্ডার বিস্ফোরণে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

এর আগে কারচালককে এলাকাবাসী ধরে পুলিশে দিয়েছে বলে তিনি জানান।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com