বুধবার, ২৪ জুলাই ২০১৯, ১২:৫৩ পূর্বাহ্ন

ফুটবল খেলেও দর্শক মাতালেন মাশরাফি

মৃদুভাষণ ডেস্ক :: নিজ শহর নড়াইলে পরিবারের সঙ্গে ঈদ আনন্দ উদযাপন করতে এসে ফুটবল খেলে দর্শক মাতালেন জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আয়োজিত প্রীতি ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হয়। এই ম্যাচকে ঘিরে ঈদে নতুন মাত্রা পায়। হাজার হাজার দর্শক খেলাটি উপভোগ করেন।

শুক্রবার সকালে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ মাঠে অনুষ্ঠিত খেলায় নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের নবগঠিত ফুটবল দলের সঙ্গে নড়াইলের সিনিয়র ফুটবল একাদশ অংশ নেয়। সিনিয়র দলের নেতৃত্ব দেন মাশরাফি। আর ফাউন্ডেশনের নেতৃত্ব দেন আকাশ নামের স্থানীয় এক ফুটবলার।

বৃষ্টিতে মাঠ একেবারে কর্দমাক্ত। এই মাঠেই মাশরাফিসহ একঝাঁক তরুণ মেতে উঠেছে ফুটবল খেলায়। তুমুল উত্তেজনা। ম্যাচের পুরোটা সময়জুড়ে পাল্টাপাল্টি আক্রমণ। খেলতে নামা খেলোয়াড়দের সারা শরীর কাদায় মাখামাখি। অবস্থায় এমন যে কাউকে চেনাই যায় না।

ক্রিকেটার মাশরাফি কিছুটা সময়ের জন্য ফুটবলার বনে গিয়েছিলেন। খেলার উত্তেজনা অনেকগুণ বাড়িয়ে দেয় মাশরাফির উপস্থিতি। তার পায়ে বল গেলেই অগণিত ভক্ত-সমর্থক মাশরাফি মাশরাফি বলে চিৎকার করেছেন। উৎসাহ দিয়েছেন। ম্যাচে জয় নিয়ে ফিরেছেন মাশরাফি। তার দল সিনিয়র একাদশ ২-১ গোলে নিজের গড়া ফাউন্ডেশন একাদশকে হারিয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com