বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ১২:০৪ অপরাহ্ন

ফেসবুক নিয়ে কলহ: আত্মঘাতী দম্পতি

আত্মঘাতি দম্পতি সাধনা ও মিঠুন মণ্ডল। ছবি: জি নিউজ

মৃদুভাষণ ডেস্ক :: ফেসবুক আসক্তির কারণে দ্বন্দ-কলহের জেরে আত্মঘাতী হলেন দম্পতি। ভারতের নদীয়ার আমঘাটা খ্রিস্টানপাড়া এলাকায় এ নির্মম ঘটনাটি ঘটেছে।

ভারতীয় এক সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, সারা দিন মোবাইলে বুঁদ হয়ে থাকতেন স্ত্রী সাধনা মণ্ডল (৩১)। এ নিয়ে স্ত্রীর সঙ্গে প্রায়ই ঝগড়ায় লিপ্ত হতেন স্বামী মিঠুন মণ্ডল (৩৫)। স্ত্রীর এত ফেসবুক আসক্তি মেনে নিতে পারেননি মিঠুন।

একসময় স্ত্রীকে সন্দেহ করতে থাকেন তিনি। সন্দেহ আরও প্রকট হয়ে ওঠে যখন তিনি জানতে পারেন, অজ্ঞাত এক ব্যক্তি তার স্ত্রীকে ১২ লাখ টাকা মূল্যের জমি কিনে দেয়ার প্রস্তাব দিয়েছে।

কেন আর কী স্বার্থে এত টাকা খরচ করে অন্যের স্ত্রীকে জমি কিনে দিতে চায় ওই ব্যক্তি সে প্রশ্নে তুমুল বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন স্বামী-স্ত্রী।

সে রাতে স্ত্রী ঘুমিয়ে পড়লে সিলিংফ্যানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন মিঠুন। পর দিন সকালে স্বামীর মৃত্যুতে শোকাহত স্ত্রী সাধনাও একপর্যায়ে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন।
প্রাথমিকভাবে পুলিশ অনুমান করছে, স্ত্রীর সঙ্গে ঝগড়ার পর মদ্যপান করেন মিঠুন। তার পর আত্মঘাতী হন তিনি। স্বামীর এ আত্মহননে নিজেকে দোষী মনে করে স্ত্রীও আত্মহত্যার পথ বেছে নেন।

দম্পতির এভাবে আত্মহত্যার ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মা-বাবাকে একসঙ্গে হারিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছে দম্পতির ১২ বছরের একমাত্র ছেলে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com