বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮, ০১:০৮ পূর্বাহ্ন

বড়লেখায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের বড়লেখায় উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে-২০১৮ (অনূর্ধ্ব-১৭) শুরু হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে ও ক্রীড়া পরিদপ্তরের সহযোগিতায় বৃহস্পতিবার (০৬ সেপ্টেম্বর) বিকেলে বড়লেখা পিসি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বড়লেখা উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর।

এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সুহেল মাহমুদের সভাপতিত্বে ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল আহাদ এবং যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান চুন্নুর যৌথ সঞ্চালনায় বক্তব্য দেন বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এপিপি গোপাল দত্ত, প্যানেল মেয়র তাজ উদ্দিন, সুজানগর ইউপি চেয়ারম্যান নছিব আলী প্রমুখ।

অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান বিদ্যুৎ কান্তি দাস, ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিন্টু, কোষাধ্যক্ষ কায়ছার পারভেজ, আওয়ামী লীগ নেতা সিরাজ উদ্দিন, হিফজুর রহমান, পৌর কাউন্সিলর রেহান পারভেজ রিপন, রেজাউল করিম রেজা প্রমুখ উপস্থিত ছিলেন। এ টুর্নামেন্টে উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভাসহ মোট ১১টি দল অংশ নেবে। উদ্বোধনী খেলায় সুজানগর ইউনিয়নের মুখোমুখি হয় বড়লেখা পৌরসভা।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com