বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮, ০১:০৭ পূর্বাহ্ন

সিলেট সিটি নির্বাচনে আমরা ব্যর্থতার পরিচয় দিয়েছি – নাদেল

মৃদুভাষণ ডেস্ক ::বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে সিসিক নির্বাচনে তাঁর মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত করার নির্দেশ দিয়েছিলেন, যা পালনে আমরা ব্যর্থতার পরিচয় দিয়েছি ৷ সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে আমি এই ব্যর্থতার দায়ভার এড়াতে পারি না ৷ নিজের ফেইসবুক একাউন্টে আজ সন্ধ্যা ৭ টায় একটি স্ট্যাটাসের মাধ্যমে রাজনৈতিক সহকর্মী ও সাংবাদিক দের উদ্দেশ্য করে তিনি উপরোক্ত কথা গুলো লিখেন।

তিনি আরও লিখেন বিগত সিটি নির্বাচনে পরাজয় কে কেন্দ্র করে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ , সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ ও সাংগঠনিক সম্পাদক আমি শফিউল আলম চৌধুরী নাদেল, বরাবর নির্বাচনে পরাজয়ের কারণ ও নিজ নিজ দায়িত্ব পালনের ব্যাখ্যা চেয়ে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটি থেকে কারণ দর্শানোর নোটিশ পাঠানো হয়েছে ।

এই কারণ দর্শানো নোটিশ পাঠানোকে কেন্দ্র করে আপনারা অনেকেই কৌতুহল, উৎকন্ঠা এবং উদ্বেগ থেকে আমার সাথে যোগাযোগ করছেন । যার পরিপ্রেক্ষিতে আমি ব্যক্তিগতভাবে সকলের জ্ঞাতার্থে আমার অবস্থান তুলে ধরছি ।

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে সিসিক নির্বাচনে তাঁর মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত করার নির্দেশ দিয়েছিলেন, যা পালনে আমরা ব্যর্থতার পরিচয় দিয়েছি ৷ সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে আমি এই ব্যর্থতার দায়ভার এড়াতে পারি না ৷

কারণ দর্শানোর চিঠি হস্তগত হওয়ার পর , কেন্দ্রীয় আওয়ামীলীগের কাছে লিখিত বক্তব্যে নির্বাচনী কর্মকাণ্ডে আমার দায়িত্ব, কার্যক্রম ও দলীয় সাংগঠনিক অবস্থা সহ সার্বিক পরিস্থিতির ব্যাখ্যা দিবো ইনশাআল্লাহ ৷


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com