সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ০২:৫৭ অপরাহ্ন

‘দেখা হলেই বলতো, তোমার গন্ধটা আমার পছন্দের’

মৃদুভাষণ ডেস্ক :: বলিউডে মনে হয় এবার ‘মি-টু’ আন্দোলন শুরু হয়ে গেলো বেশ জোড়াল ভাবেই। একের পর এক শারীরিক হেনস্থা মুখ খুলছেন অভিনেত্রীরা। কিছুদিন আগেই নানা পটেকরের বিরুদ্ধে শারীরিক হেনস্থার অভিযোগে সরব হয়েছেন অভিনেত্রী তনুশ্রী দত্ত।

এর জের বর্তমানে মামলা পর্যন্ত গড়িয়েছে। আর এবার যৌন হেনস্থা নিয়ে মুখ খুললেন ‘গ্যাংস্টার’ অভিনেত্রী কঙ্গনা রানাউত। আর সেটাও আবার তার এক হিট ছবির পরিচালক বিকাশ বহেলের দিকে। ২০১৪ সালে বক্স অফিসের সমস্ত রেকর্ড ভেঙে ফেলা ‘কুইন’ ছবির পরিচালক ছিলেন বিকাশ। আর তার বিরুদ্ধেই অভিযোগ কঙ্গনার।

সম্প্রতি সংবাদমাধ্যমের কাছে কঙ্গনা জানান, ‘কুইন ছবিটি তৈরি করার সময়েই বিকাশ বিয়ে করে।
তা সত্ত্বেও প্রত্যেকদিন সে ক্যাজুয়াল সেক্সও করে যেত নিত্যনতুন সঙ্গীদের সঙ্গে।

আর তা বড়াই করে আমার কাছে বলত। কারও বিয়ে বা সম্পর্ক নিয়ে মন্তব্য করার কোনও ইচ্ছে আমার নেই। তবে নেশা যখন দুর্বলতায় বদলে যায়, তখন কথাটা বলতেই হয়। বহু রাত অবধি ও পার্টি করত, আর আমি দ্রুত শুয়ে পড়ি বলে আমাকে আজেবাজে কথা বলত। আমার বদমেজাজ নিয়েও খোঁটা দিতে ছাড়ত না।’

কঙ্গনা আরও বলেন, ‘যখনই আমার সঙ্গে বিকাশের দেখা হত, চেপে জড়িয়ে ধরত। এমনকি, আমার চুলের গন্ধও শুঁকতে শুরু করে দিত। তারপরেও আমরা দুজন হাগ করতাম। আর ও আমার ঘাড়ে মুখ গুঁজত। ওরকম জবরদস্তি আলিঙ্গন থেকে নিজেকে বার করে আনতে খুবই অসুবিধা হত। আর আমাকে বলত, তোমার গন্ধটা আমার খুবই পছন্দের।

আমি বলতাম, কী উল্টোপাল্টা কথা বলছ?’

কিছুদিন আগেই ‘ফ্যানটম ফিল্মস’ এর একজন ক্রিউ মেম্বার যিনি অনুরাগ কাশ্যপের সহকারী পরিচালক, তিনি বিকাশের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন।

‘ফ্যান্টম ফিল্মস’ এর সকলকে বিষয়টি জানানোর পরেও কেউ কোনও পদক্ষেপ নেয়নি বলে অভিযোগ করেন ওই ক্রিউ মেম্বার। তবে বিষয়টি কঙ্গনা জানলে তিনি বলেন, ‘মেয়েটি আমার কাছে যখন বিকাশের অমন বদ অভ্যাসের কথা বলেছিল, তখন আমি ওকে সাপোর্ট করেছিলাম।’

কঙ্গনা যে দিন বিকাশের বিরুদ্ধে অভিযোগ করেন সেদিনই ‘ফ্যান্টম ফিল্মস’ বন্ধ করে দেওয়ার ঘোষণা করেন অনুরাগ কাশ্যপ।
এমনকি অনুরাগ নিজেই সংবাদমাধ্যমকে জানান, বিকাশের সঙ্গে আমরা এখন দূরত্ব বজায় রাখছি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com