রবিবার, ২১ অক্টোবর ২০১৮, ০৭:২৭ অপরাহ্ন

পাকিস্তানি ক্রিকেটারের সঙ্গে ভারতীয় অভিনেত্রীর সম্পর্কের গুঞ্জন!

মৃদুভাষণ ডেস্ক :: পাকিস্তানের তারকা ওপেনার ফখর জামানের সঙ্গে প্রেমে জড়িয়েছে বলিউড নায়িকা জেরিন খান। ভারতীয় একটি ওয়েবসাইট জানিয়েছে, পাকিস্তানের ওপেনার ফখরের আক্রমণাত্মক ব্যাটিং ভালো লাগে জারিনের।

একদিনের ক্রিকেটে ফখর দ্রুততম এক হাজার রান করার পর গুজবের ডালপাল ছড়িয়েছে। জারিন অবশ্য গুজব নাকচ করে দিয়ে বলেছেন, ডাহা মিথ্যা। ফখরের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। হওয়ার প্রশ্নই ওঠে না।

কিন্তু প্রশ্ন হলো, জারিনের সঙ্গে বারবার পাক ক্রিকেটারের নাম জড়ায় কেন? এর আগে শহীদ আফ্রিদির সঙ্গে তার নাম জড়িয়ে খবর রটেছিল। এ নিয়ে কম চর্চা হয়নি। আফ্রিদি-অধ্যায় শেষ হওয়ার পর এবার আরেক পাক ক্রিকেটার ফখর জামানের সঙ্গে জড়াল জারিনের নাম।

পাকিস্তানি ক্রিকেটারদের সঙ্গে সম্পর্কে জড়ানো বলিউড অভিনেত্রীদের জন্য কোনো নতুন ঘটনা নয়। বর্তমান পাক প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে একসময় ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠেছিল সে সময়ের লাস্যময়ী বলিউড অভিনেত্রী জিনাত আমানের।

ইমরান তখন ভারতে খেলতে এসেছিলেন পাকিস্তান ক্রিকেট দলের সঙ্গে। সাবেক পাকিস্তানি ওপেনার ও কোচ মহসিন খান বিয়ে করেছিলেন আশির দশকের হিন্দি সিনেমার নায়িকা রীনা রায়কে। সেই বিয়ে অবশ্য টেকেনি।

এরপর শোনা গিয়েছিল, ওয়াসিম আকরামের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলিউডের বাঙালি অভিনেত্রী সুস্মিতা সেন। শোয়েব আখতারের সঙ্গে সোনালি বিন্দ্রের রোমান্সের গুজব রটেছিল।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com