রবিবার, ২১ অক্টোবর ২০১৮, ০৭:২৮ অপরাহ্ন

মেসিকে নিয়ে মাথা ঘামালেন না কুতিনহো

মৃদুভাষণ ডেস্ক :: ঘনিয়ে আসছে সেই মাহেন্দ্রক্ষণ। আগামী সপ্তাহে মুখোমুখি হচ্ছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা ও ব্রাজিল। আগেই জানা গেছে, সেই মহারণে থাকছেন না আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি।

তবে তা নিয়ে মাথা ঘামালেন না ব্রাজিলিয়ান তারকা ফিলিপে কুতিনহো। তিনি ছোট ম্যাজিসিয়ানের বার্সা সতীর্থও। কুতিনহো বললেন, মেসি খেলুক আর না খেলুক; আর্জেন্টিনাকে হারাতে মরিয়া আমি।

রাশিয়া বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডে ফ্রান্সের বিপক্ষে ৪-৩ গোলে হেরে বিদায় নেয় আর্জেন্টিনা। এর পর থেকে জাতীয় দলের হয়ে খেলছেন না মেসি। সম্প্রতি গুয়াতেমালা ও কলম্বোর বিপক্ষে ম্যাচ মিস করেছেন। সামনের সপ্তাহে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে চিরশত্রু ব্রাজিলের বিপক্ষেও নেই তিনি।

স্বাভাবিকভাবেই সেই ‘যুদ্ধ’ ও মেসি সম্পর্কে জানতে চাওয়া হয়েছিল কুতিনহোর কাছে। কারণ তিনি ব্রাজিলের স্বপ্নসারথি এবং বার্সায় এমএলটেনের সঙ্গে খেলেন কাঁধে কাঁধ মিলিয়ে। নিজ দলের হয়ে স্বপ্নের কথা জানালেও ক্লাব সতীর্থ নিয়ে মুখ খোলেননি মাঝমাঠের সেনানী।

কুতিনহো বলেন, মেসি ও আমি আমাদের জাতীয় দল নিয়ে খুব বেশি কথা বলি না। সে না খেললেও এটি বিগ ম্যাচ। আন্তর্জাতিক ফুটবলে তেজ ছড়াবেই।

তিনি বলেন, আমি আর্জেন্টিনাকে হারাতে মুখিয়ে আছি। তাতে মেসি খেলুক আর না খেলুক। সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে সেই ম্যাচে আমার ভালো খেলাটা। সেই লড়াইয়ে আমি দুর্দান্ত খেলতে চাই এবং নিজ দলকে জেতাতে চাই।

আসছে ১৬ অক্টোবর লড়বে ব্রাজিল-আর্জেন্টিনা। সৌদি আরবের কিং আব্দুল্লাহ স্পোর্টস সিটি মাঠে হবে সেই মহারণ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com