রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ০৩:০৭ অপরাহ্ন

বৈশাখী টিভির পাবনা প্রতিনিধির ওপর সন্ত্রাসী হামলা

মৃদুভাষণ ডেস্ক :: বৈশাখী টেলিভিশন ও দৈনিক সংবাদের পাবনা জেলা প্রতিনিধি হাবিবুর রহমান স্বপনের (৬৫) ওপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা।

শনিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে পাবনা প্রেসক্লাব থেকে বাসায় ফেরার পথে এই হামলা চালানো হয়।

আহত সাংবাদিকের সহকর্মীরা জানান, প্রেসক্লাব থেকে রিকশাযোগে শহরের কফিল উদ্দিন পাড়ায় ভাড়া বাসায় ফিরছিলেন সাংবাদিক হাবিবুর রহমান স্বপন। রাত ১১টার দিকে তিনি শহরের সেবা হাসপাতালের সামনে পৌঁছামাত্র হেলমেট পরিহিত একটি মোটরসাইকেলে তিনজন আরোহী রিকশার গতিরোধ করে তাকে এলোপাথারি মারপিট করে। এতে তার মাথায় ফেটে যায় এবং বাম হাত ভেঙ্গে যায়। স্বপনের চিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে দ্রুত পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

খবর পেয়ে পাবনায় কর্মরত গণমাধ্যমকর্মীরা হাসপাতালে ছুটে যান। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাসসহ পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং হাসপাতালে আহত সাংবাদিকের খোঁজ নেন।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বলেন, কারা, কী কারণে সাংবাদিক স্বপনের ওপর হামলা করেছে তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে হামলাকারীদের ধরতে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী।

সাংবাদিক স্বপনের ওপর এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন পাবনা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শিবজিত নাগ ও সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন। তারা অবিলম্বে হামলাকারীদের খুঁজে বের করতে পুলিশের প্রতি আহ্বান জানান।

এদিকে এ সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে পাবনা জার্নালিস্ট ফোরাম, ঢাকা।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com