মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ০৭:০৪ পূর্বাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় বাংলাদেশ হাইকমিশনারের মেয়াদ ২ বছর বৃদ্ধি সিলেটে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশ কর্মকর্তাসহ আহত ৫ অস্ট্রেলিয়ার সিডনিতে জালালাবাদ এসোসিয়েশনের ক্রীড়া প্রতিযোগিতা ও বনভোজন অনুষ্ঠিত ভারত পিছু হটতে বাধ্য হয়েছে: পাকিস্তান সেনাবাহিনী সিকৃবি ছাত্র নবীগঞ্জের ওয়াসিম হত্যায় মামলা দায়ের ইউরোপীয়ান মনোবিজ্ঞানীদের সম্মেলনে স্পিকার বাংলাদেশের ডা. সাঈদ এনাম মৌলভীবাজারে একই পরিবারের ৫ জনের ইসলাম গ্রহণ চীনা প্রেসিডেন্টের সঙ্গে সাক্ষাত করবেন জেসিন্ডা ১৩০০ যাত্রী নিয়ে সাগরে আটকা পড়ল প্রমোদতরী এবার ক্যালিফোর্নিয়ায় মসজিদে আগুন, চিরকুটে ক্রাইস্টচার্চ হামলার তথ্য

গুগল ম্যাপে দেখলেন স্ত্রী পরকীয়ায় মত্ত

মৃদুভাষণ ডেস্ক :: আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘ডেইলি মেইল’-এ প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী, প্যারগুয়ের বাসিন্দা এক ব্যক্তি সম্প্রতি স্ত্রীকে ডির্ভোস দিয়েছেন। কারণ, তিনি নিজের স্ত্রীকে একটি অন্য ব্যক্তির সঙ্গে দেখেন। তার পরেই ডির্ভোসের সিদ্ধান্ত নেন তিনি।

জানা গিয়েছে, ওই ব্যক্তি গুগল ম্যাপে চেক করেছিলেন। প্যারাগুয়ের ভ্রমণস্থলগুলির মধ্যে অন্যতম একটি হল লিমা। সেখানেই যাওয়ার পরিকল্পনা ছিল তাঁর। কিন্তু গুগল ম্যাপে ট্রাফিক আপডেট দেখতে গিয়েই চোখ কপালে ওঠে তাঁর।

গুগল ম্যাপে ট্রাফিক সিগন্যালের ছবি দেখা যায় ৩৬০ ডিগ্রি অ্যাঙ্গেল থেকে। ওই ব্যক্তি সেই ছবি দেখতে গিয়েই নিজের স্ত্রীকে দেখতে পান। এক ব্যক্তি তাঁর স্ত্রীর কোলে মাথা রেখে শুয়ে রয়েছে, এমনটা দেখতে পান তিনি। এর পরেই তিনি ডির্ভোসের সিদ্ধান্ত নেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com