রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ০৩:০৮ অপরাহ্ন

এবার গ্রামীণফোনের কলড্রপ নিয়ে ক্ষুব্ধ বাণিজ্যমন্ত্রী

মৃদুভাষণ ডেস্ক :: কলড্রপ নিয়ে গ্রাহকদের সমালোচনায় থাকা মোবাইল অপারেটর গ্রামীণফোন নিয়ে এবার বিরক্তি ও ক্ষোভ প্রকাশ করলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

রোববার জাতীয় সংসদের পয়েন্ট অব অর্ডারে দেয়া বক্তব্যে মন্ত্রী বলেন, গ্রামীণফোনে একবার কথা শেষ করতে চার–পাঁচবার কল করতে হয়। এটি হতে পারে না। এ বিষয়ে পদক্ষেপ নিতে হবে।

কলড্রপের ঘটনা যাতে না ঘটে বাণিজ্যমন্ত্রী সে জন্য টেলিযোগাযোগমন্ত্রীকে গ্রামীণ কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নেয়ার অনুরোধ জানান।

তিনি আরও বলেন, আমাদের বর্তমান প্রধানমন্ত্রী গ্রামীণ মোবাইল ফোনের অনুমতি দিয়েছিলেন। ড. ইউনূসকে গ্রামীণ টেলিফোন দেয়া হয়েছিল। এর লাভের একটি অংশ গ্রামীণ ব্যাংকের সঙ্গে জড়িত সাধারণ মানুষের পাওয়ার কথা ছিল। কিন্তু তারা পাচ্ছে কিনা জানি না।

মন্ত্রী বলেন, আমরা যারা গ্রামীণফোন ব্যবহার করি, প্রত্যেকটি কলে কলড্রপ হয়। একেকটি কলে ৩, ৪, ৫ বার ড্রপ হয়। এ জন্য বারবার কল করতে হয়। এ ব্যাপারে গ্রামীণফোনের কর্তৃপক্ষের কাছে আমি অনুরোধও করেছি। এটি কেমন ধরনের কথা! আমরা গুরুত্বপূর্ণ একটি কল করছি, হঠাৎ কলটি ড্রপ করল। বিদেশে কল করছি তা ড্রপ করল।

বাণিজ্যমন্ত্রী অভিযোগ করেন, গ্রামীণফোন অন্যায়ভাবে ব্যবসা করে লাভ করছে। এটি ঠিক নয়, বাস্তব সম্মত নয়।

এর আগে ২০১৫ সালের অক্টোবরে গ্রামীণফোনের কলড্রপ নিয়ে ফেসবুকে অসন্তোষ জানিয়েছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

এর চার দিন পর গ্রামীণফোনের শীর্ষ কর্মকর্তাদের ডেকে নিয়ে কলড্রপসহ গ্রাহক ভোগান্তির বিষয়গুলো সমাধান করার জন্য তাগিদ দিয়েছিলেন তৎকালীন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।

এছাড়া চলতি বছরের ফেব্রুয়ারিতে ঢাকা ক্লাবে ফোরজির তরঙ্গ বিক্রির নিলাম অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বারও কলড্রপ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com