সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৪:২০ অপরাহ্ন

গুরুতর অসুস্থ গীতিকার কাউসার আহমেদ চৌধুরী

মৃদুভাষণ ডেস্ক :: গীতিকার কাওসার আহমেদ চৌধুরী গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। তাকে রাজধানীর আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছেলে আহমেদ শাফি চৌধুরী এমন তথ্য জানিয়েছেন।

তিনি জানান, ‘গত বছরের নভেম্বরে বাবা একবার স্ট্রোকের শিকার হয়েছিলেন। গত রোজার ঈদের দুই-তিনদিন পর আরেকবার। এরপর সর্বশেষ গত শুক্রবার রাত তখন প্রায় সাড়ে ১২টা বাজে, তখন অসুস্থ হয়ে পড়েন। কথাবার্তা জড়িয়ে যাচ্ছিল। তখনই তাকে হসপিটালে নিয়ে যাই।’

হসপিটালে ভর্তি করার পর নাকি চিকিৎসকরা জানিয়েছেন,‘ কাওসার আহমেদ চৌধুরীর ক্রিয়েটিনিন লেভেল অনেক হাই। আর কিডনি ঠিকমতো কাজ করছে না। ফুসফুসে পানি জমেছে। ব্লাডেও ইনফেকশনের মতো কিছু একটা হয়েছে। অনেকগুলো প্রবলেম একসাথে দেখা দিয়েছে। রিপোর্ট দেখে চিকিৎসক বলেছেন, তার রক্তে সংক্রমণ ধরা পড়েছে। তার নিউমোনিয়া হয়েছে। এ কারণে তার ফুসফুসে পানি জমে গেছে।’

চলে গেছেন আইয়ুব বাচ্চু রেখে গেছেন তার ‘রুপালী গিটার’ সহ অসংখ্য জনপ্রিয় গান। তবে বারবার ঘুরে ফিরে আসছে তার সেই ‘রুপালী গিটার’। আইয়ুব বাচ্চুকে হারিয়ে যখন তার ‘রুপালী গিটার’ সবাইকে কাঁদাচ্ছে। সেই সময় খবর এলো সেই গানটির গীতিকার কাউসার আহমেদ চৌধুরী হাসপাতালে ভর্তি।

শুধু ‘রুপালী গিটার’ নয়,‘যেখানে সীমান্ত তোমার’,‘আজ এই বৃষ্টির কান্না দেখে’,‘কবিতা পড়ার প্রহর এসেছে’,‘আমায় ডেকো না ফেরানো যাবে না’- এমন অনেক কালজয়ী গানের গীতিকবি কাওসার আহমেদ চৌধুরী।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com