সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৪:২১ অপরাহ্ন

প্রিয়াঙ্কার বিয়েতে সালমান আছেন, শাহরুখ নেই!

মৃদুভাষণ ডেস্ক :: বিয়ের সানাই বাজতে আর বেশি দেরি নেই। এ মাসের শেষ দিকে রাজস্থানের উমেদ প্যালেসে বহু প্রতীক্ষিত সেই বিয়ের আসর বসতে চলেছে। বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপ তারকা নিক জোনাস সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর বিয়ের জমজমাট আসর বসবে ঐতিহ্যবাহী এই উমেদ প্যালেসে। তবে বিটাউনের তারাদের আলোয় এই প্যালেস আরও আলোকিত হয়ে উঠবে, তা বলার অপেক্ষা রাখে না। বলিউডের ‘দেশি গার্ল’ বিয়ের আমন্ত্রণপত্র পাঠানোর কাজ শুরু করেছেন। প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের বিয়েতে বলিউডের কে কে উপস্থিত থাকবেন, তার তালিকা সামনে চলে এসেছে। জানা গেছে, সালমান খান আছেন এই তালিকায়। তবে সাবেক এই বিশ্ব সুন্দরী তাঁর সাবেক প্রেমিক শাহরুখ খানকে বিয়ের আমন্ত্রণপত্র এখনো পাঠাননি।

ভারতের এক ওয়েবসাইটে প্রকাশিত তথ্য অনুযায়ী, প্রিয়াঙ্কা বলিউডের তাঁদেরই নিমন্ত্রণ করবেন, যাঁরা তাঁর খুব ভালো বন্ধু। এই তালিকায় ফারহান আখতার, সিদ্ধার্থ রায় কাপুর, আলিয়া ভাট, রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফের নাম আছে। সালমান খানকেও প্রিয়াঙ্কা তাঁর কাছের বন্ধুর তালিকায় রেখেছেন। মনে হচ্ছে, বলিউডের ‘দেশি গার্ল’ সব তিক্ততা ভুলে যেতে চান। তাই বলিউডের সুলতানের সঙ্গে আবার স্বাভাবিক সম্পর্কে ফিরে আসতে চান তিনি। ‘ভারত’ ছবিকে কেন্দ্র করে সালমান-প্রিয়াঙ্কার মন–কষাকষির কথা অনেকেরই জানা। সালমানের এই ছবিতে প্রিয়াঙ্কা চুক্তি স্বাক্ষর করেছিলেন। এমনকি এই বলিউড সুন্দরী দুই দিন শুটিংও করেছিলেন। কিন্তু হঠাৎই বেঁকে বসেন প্রিয়াঙ্কা। তিনি ‘ভারত’ থেকে সরে দাঁড়ান। বলিউডের দেশি গার্লের এই অপেশাদার আচরণ মেনে নিতে পারেননি ভাইজান। সালমান এ ঘটনায় প্রিয়াঙ্কার ওপর রীতিমতো রেগে যান।

প্রিয়াঙ্কা শুধু সালমানকে নয়, খান খানদানের প্রায় সব সদস্যকেই বিয়েতে আমন্ত্রণ জানিয়েছেন। ভাইজানের পরিবারের অর্পিতা খান শর্মা, আয়ুশ শর্মা, আরবাজ খান, সোহেল খান এবং সীমা, অলবীরা ও অতুল এবং সেলিম খানের নামে আমন্ত্রণপত্র গেছে। এখন দেখা যাক, সালমান সব তিক্ততা ভুলে দেশি গার্লের বিয়েতে হাজির থাকেন কি না। তবে এদিকে প্রিয়াঙ্কার অতিথিদের তালিকায় শাহরুখ খানের নাম নেই বলে জানা গেছে। এখন দেখার বিষয়, প্রিয়াঙ্কা তাঁর সাবেক এই প্রেমিককে ঘনিষ্ঠ বন্ধুর তালিকায় রাখেন কি না। ‘ডন টু’ ছবির পর থেকে শাহরুখ আর প্রিয়াঙ্কার প্রেমের খবর বলিউডে বেশ আলোচিত হয়। শোনা গেছে, বলিউডের কিং খানের স্ত্রী গৌরীর কানেও এই খবর পৌঁছে যায়। আর তা শুনে গৌরী শাহরুখের ওপর বেজায় চটে যান। শাহরুখও নাকি স্ত্রীকে কথা দিয়েছেন, প্রিয়াঙ্কার সঙ্গে তিনি একই ছবিতে কখনো কাজ করবেন না। তাই পরে তাঁদের একসঙ্গে পর্দায় আর দেখা যায়নি। জানা গেছে, বিয়ের আসরে নিকের পক্ষ থেকে এক শ জন অতিথি উপস্থিত থাকবেন।

সম্প্রতি প্রিয়াঙ্কা নিউইয়র্কের টিফ্যানি’স ব্লু বক্স ক্যাফেতে ধুমধাম করে ব্রাইডাল শাওয়ার, অর্থাৎ আইবুড়ো ভাত রীতি পালন করেন। এই অনুষ্ঠানে বলিউডের দেশি গার্লের বিদেশি বান্ধবীসহ পরিবারের অনেকে উপস্থিত ছিলেন। নিকের মাসহ অনেককেই এই ব্রাইডাল শাওয়ার অনুষ্ঠানে দেখা যায়। এমনকি ঋষি কাপুরের স্ত্রী অভিনেত্রী নীতু কাপুর আর সোনালি বেন্দ্রে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com