রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ০৩:০৭ অপরাহ্ন

শিক্ষার মানোন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকায় মার্কায় ভোট দিন -হুইপ মোঃ শাহাব উদ্দিন

লিটন শরীফ, বড়লেখা(মৌলভীবাজার) :: জাতীয় সংসদের হুইপ, মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ি) আসনের সংসদ সদস্য মোঃ শাহাব উদ্দিন এমপি বলেছেন , বর্তমান আওয়ামীলীগ সরকার এক সাথে ২৬ হাজার বেসরকারী প্রাথমিক বিদ্যালয়কে সরকারীকরন, প্রতিটি উপজেলায় একটি করে কলেজ ও একটি করে মাধ্যমিক বিদ্যালয়কে সরকারী করণ করেছে। নতুন নতুন মাধ্যমিক ও কলেজ পর্যায়ের মাধ্যমিক বিদ্যালয়কে এমপিওভুক্ত করার কাজ বিদ্যমান। বছরের শুরুতে দেশে বই উৎসব করা এখন রেওয়াজে পরিনত হয়েছে। মাধ্যমিক পর্যন্ত শিক্ষার্থীদেরকে বিনামূল্যে বই দেয়া হচ্ছে, উপবৃত্তিও দেয়া হয়। শিক্ষার জন্য বর্তমান সরকারের নিরলস প্রচেষ্ঠার কারেন শিক্ষা ব্যবস্থায় আমুল পরিবর্তন হয়েছে। নতুন নতুন ভবন করা হচ্ছে । প্রতিটি স্কুলে কম্পিউটার ল্যাবও করে দিচ্ছে সরকার। তাই শিক্ষার মানোন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন।

তিনি শনিবার (৩ নভেম্বর) সকালে বড়লেখা পৌর শহরের ঐতিহ্যবাহী রোকেয়া খাতুন লাইসয়িাম স্কুলের নতুন ক্যাম্পাসে ২ কোটি ৮৮ লক্ষ টাকা ব্যয়ে ৪তলাা ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন, বর্তমান সরকারের যোগাযোগ , বিদ্যুৎ , স্বাস্থ্য , কৃষি ব্যবস্থার আধুনিকায়নের ফলে গ্রামের মানুষের জীবন যাত্রার মান উন্নয়ন হয়েছে।
অনুষ্ঠানে রোকেয়া খাতুন লাইসিয়াম স্কুলের পরিচালনা কমিটির সভাপতি, বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মোঃ কামরান চৌধুরী স্বাগত বক্তব্য রাখেন । উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সুহেল মাহমুদ, বড়লেখা থানা পুলিশ ইনচার্জ(ওসি) মোঃ ইয়াছিনুল হক, আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ার উদ্দিন, পৌর মেয়র আবুল ইমাম মোঃ কামরান চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হামিদুর রহমান শিপ্লু, বড়লেখা পৌরসভার প্যানেল মেয়র তাজ উদ্দিন, কাউন্সিলর জেহিন সিদ্দিকী, কাউন্সিলর রেহান পারভেজ রিপন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল আহাদ প্রমুখ।

এছাড়া স্কুলের প্রধান শিক্ষক ইকবাল আহমদ সহ পরিচালনা কমিটির সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com