রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ০৩:০৬ অপরাহ্ন

বলিউডের সব রেকর্ড ভেঙে দিলেন শাহরুখ খান

মৃদুভাষণ ডেস্ক :: প্রচারেই প্রসারের এই যুগে সামাজিক যোগাযোগ মাধ্যম বিরাট ভূমিকা পালন করে। একটা সময় রুপালি পর্দার জন্য নির্মিত ছবির শুধু পোস্টার তৈরি হলেও কালের প্রয়োজনে সে ধরনে এসেছে পরিবর্তন। এখন শুধু পোস্টারই নয়, পোস্টারের পাশাপাশি ছবির সারসংক্ষেপ নিয়ে নির্মিত হয় ট্রেলার।

আর সে ট্রেলার দিয়েও বাজিমাত করে দিলেন বলিউড বাদশাহ খ্যাত সুপারস্টার শাহরুখ খান। মাত্র ৩ দিন আগেই প্রকাশিত হয়েছে আনন্দ এল রাই পরিচালিত শাহরুখের জিরো সিনেমার ট্রেলার। আর এই ৩ দিনেই গড়লেন বলিউডের যেকোনো ছবির ট্রেলারের সর্বোচ্চ ইউটিউব ভিউয়ের রেকর্ড।

এখন পর্যন্ত ট্রেলারটি সর্বমোট ৯০ মিলিয়ন বার দেখা হয়েছে। দ্বিতীয় অবস্থানে আছে এক মাস আগে মুক্তি পাওয়া বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত আমির খান অভিনীত থাগস অব হিন্দুস্তান ছবিটির ট্রেলার, ৮০ মিলিয়ন ভিউয়ার নিয়ে ট্রেলারটি আছে দ্বিতীয় অবস্থানে।

এত স্বল্প সময়ে এত বেশি ভিউয়ারসই জানান দিচ্ছে শাহরুখ খানের নতুন ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে উৎসাহের কমতি নেই। ছবিটিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফকে। আগামী ২১ ডিসেম্বর রুপালি পর্দায় মুক্তি পাবে ‘জিরো’।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com