সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৪:২১ অপরাহ্ন

আবার ‘বাহুবলী’, তবে…

মৃদুভাষণ ডেস্ক :: বাহুবলী: দ্য বিগিনিং’ (২০১৫) এবং ‘বাহুবলী: দ্য কনক্লুশন’ (২০১৭)। আবার আসছে ‘বাহুবলী’। ‘বাহুবলী: দ্য বিগিনিং’ ছবির শেষে দর্শকের সামনে প্রশ্ন ছিল, কাটাপ্পা বাহুবলীকে কেন হত্যা করেছে? আর ‘বাহুবলী: দ্য কনক্লুশন’ ছবিতে পাওয়া যায় তার জবাব। তাহলে নতুন ‘বাহুবলী’তে দর্শক কী দেখবেন? জানা গেছে, এরই মধ্যে ছবির পরিচালক এস এস রাজামৌলী নতুন গল্প চূড়ান্ত করেছেন। এবার গল্প তৈরি হচ্ছে শিবগামীর চরিত্রকে ঘিরে। শিবগামীর উত্থান, পাশাপাশি মাহিষ্মতির প্রভাব ও প্রতিপত্তি—এসব নিয়েই নতুন কাহিনি। আনন্দ নীলকন্টনের গল্প ‘দ্য রাইজ অব শিবগামী’ অবলম্বনে তৈরি হচ্ছে চিত্রনাট্য৷

এরই মধ্যে জানা গেছে, ‘বাহুবলী: দ্য বিগিনিং’ আর ‘বাহুবলী: দ্য কনক্লুশন’ ছবি দুটি মুক্তি পায় প্রেক্ষাগৃহে। কিন্তু নতুন ‘বাহুবলী’ প্রেক্ষাগৃহে নয়, মুক্তি পাবে নেটফ্লিক্সে। তেমনটাই জানিয়েছে নেটফ্লিক্স কর্তৃপক্ষ। আরও জানা গেছে, ‘বাহুবলী’ এবার আসছে ওয়েব সিরিজ হয়ে। নয় পর্বের এই ওয়েব সিরিজের নাম ‘বাহুবলী: বিফোর দ্য বিগিনিং’। পরিচালক বলছেন, ‘বাহুবলী থ্রি’।

নেটফ্লিক্সের ‘বাহুবলী: বিফোর দ্য বিগিনিং’ ওয়েব সিরিজে কে কে অভিনয় করছেন? এস এস রাজামৌলী জানিয়েছেন, শিবগামীর চরিত্রে অভিনয় করবেন ম্রুণাল ঠাকুর। ছবিতে আরও থাকবেন রাহুল বোস ও অতুল কুলকার্নি। ‘বাহুবলী: বিফোর দ্য বিগিনিং’ নেটফ্লিক্সে দর্শক দেখতে পাবেন ২০১৯ সালে।

‘বাহুবলী: দ্য বিগিনিং’ আর ‘বাহুবলী: দ্য কনক্লুশন’ যে মাত্রার জনপ্রিয়তা পেয়েছিল, আর ব্যবসার কথা তো বলে শেষ করা যাবে না; সেখানে এত তাড়াতাড়ি ‘বাহুবলী’কে বাদ দেওয়া ঠিক হবে? নির্মাতাদের মতে, এই কাহিনির ব্যাপারে দর্শকের এখনো যথেষ্ট আগ্রহ রয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com