শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ০৭:৩৮ অপরাহ্ন

দুই বছর বয়সেই সুপারস্টারদের চেয়ে বেশি আয় করছে তৈমুর

মৃদুভাষণ ডেস্ক::বলিউডের নায়ক-নায়িকা দম্পতি সাইফ আলি খান-কারিনা কাপুরের ছেলে তৈমুর নানা বিষয় নিয়ে সব সময় সোশ্যাল মিডিয়ায় আলোচনায় থাকে। বাবা-মা তাকে সঙ্গে নিয়ে কোথায় যাচ্ছেন? কি করছেন? পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছে সব। সেই সব ছবি প্রকাশের পরপরই ভাইরাল হয়।

জন্ম হওয়া থেকে আজ পর্যন্ত, তৈমুর কী করছে, কোথায় যাচ্ছে, কী পরছে, কী খাচ্ছে সবই প্রকাশ হয়েছে সংবাদমাধ্যম বা সোশ্যাল মিডিয়ায়। তার ফ্যান ফলোয়ারের সংখ্যা বড় বড় তারকাকেও হার মানিয়েছে। এক কথায় সবার চোখের মণি ছোট্ট তৈমুর। আগামী ২০ ডিসেম্বর তার দুই বছর পূর্ণ হবে।

এর আগেই শোনা গেল অন্যরকম এক খবর। এই বয়সেই নাকি অনেক বড় বড় সুপারস্টারদের চেয়ে বেশি আয় করছেন তৈমুর। বাবা সাইফ আলী খান নিজেই বলেছেন সেকথা।

সম্প্রতি ‘কফি উইথ করণ’-এর সেটে হাজির ছিলেন সাইফ এবং তার মেয়ে সারা আলি খান। সেখানেই সইফ বলেন, ‘তৈমুরের ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলে প্রতিটি ছবি বাবদ ১৫০০ টাকা দিতে হয়।’ তা শুনে করণ হেসে বলেন, ‘যে কোনও সুপারস্টারের তুলনায় তৈমুরের দাম তো বেশি। তবে সেই সুপারস্টারদের তালিকায় আমি একেবারে শেষে।’

এই ১৫০০ টাকা কী ভাবে সংগ্রহ করা হয়, তা অবশ্য জানাননি সাইফ। এমনকি তা তৈমুরের নামেই জমা হয় কিনা, জানা যায়নি তাও। সাইফ আলী খান মজা করেই এমন তথ্য দিয়েছেন নাকি তা নিয়ে আলোচনা সমালোচনা হচ্ছে বলি পাড়ায়। তবে অনেক বড় বড় তারকাদের চেয়ে তৈমুরের জনপ্রিয়তা যে কোনো অংশেই কম নয়, তাতে কোনো সন্দেহ নেই।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com