1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ১২:৫৪ অপরাহ্ন

এক মৌসুমে ৪০ গোল করবেন রোনাল্ডো!

মৃদুভাষণ ডেস্ক :: রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ইতালিতেও তিনি সাফল্য পাবেন বলে মনে করেন আন্তোনিও কাসানো। ইতালির এই সাবেক ফরোয়ার্ডের মতে, এক মৌসুমে ৪০ গোল করতে পারেন রোনাল্ডো।

ব্যক্তিগত পারফরম্যান্সে রিয়ালে কাটানো প্রত্যেক মৌসুমেই আলো ছড়িয়েছেন পর্তুগিজ তারকা। গোলের পর গোল করে নিজেকে নিয়ে গেছেন অন্য উচ্চতায়। মাদ্রিদের সাফল্য জুভেন্টাসেও থাকবে বলে মনে করেন কাসানো। ইতালিয়ান লিগে দুর্দান্ত রোনাল্ডোকে দেখার প্রত্যাশায় তিনি।

সেরি-এ লিগে এক মৌসুমে সর্বোচ্চ ৩৫ গোলের রেকর্ড ভেঙে দিতে পারেন রোনাল্ডো। এমনটি মনে করেন ইতালির হয়ে ৩৯ ম্যাচ খেলা কাসানো। ৩৬ বছর বয়সী এই সাবেক ফরোয়ার্ড বলেছেন, ‘রোনাল্ডোর মানের একজন খেলোয়াড় সেরি-এ লিগে ৩০ থেকে ৪০ গোল করতে পারবে।’

জুভেন্টাস কোচ ম্যাসিমিলিয়ানো অ্যাল্লেগ্রি পর্তুগিজ তারকার কাছ থেকে সেরাটা বের করে আনবেন বলে মনে করেন কাসানো। তার বক্তব্য, ‘নিশ্চিতভাবেই অ্যাল্লেগ্রি ঠিকমতো দেখভাল করবেন রোনাল্ডোর। অ্যাল্লেগ্রির সবচেয়ে ভালো দিক হল তার বুদ্ধিমত্তা এবং সৃজনশীল খেলোয়াড়ের জন্য জায়গা তৈরি করা। রোনাল্ডোর জন্য তিনিই সম্ভবত সবচেয়ে ভালো কোচ।’

২০০৯ সালে ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে রিয়ালে যোগ দেয়ার পর রোনাল্ডো সান্তিয়াগো বার্নাব্যুতে কাটিয়েছেন নয় বছর। এই সময়ে লা লিগার ২৯২ ম্যাচে করেছেন ৩১১ গোল। সব মিলিয়ে ৪৩৮ ম্যাচে তার গোল সংখ্যা ৪৫০। ওয়েবসাইট।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com