সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৭:৫৪ পূর্বাহ্ন

মন্ত্রণালয় থেকে মন্ত্রণালয় চষে বেড়াচ্ছেন মাশরাফি, ফেসবুকে ভাইরাল

মৃদুভাষণ ডেস্ক :: নেট দুনিয়ায় বেশ কয়েকটি ছবি আলোড়ন সৃষ্টি করেছে। ছবিগুলোতে দেখা যাচ্ছে- শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এবং স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্যের সঙ্গে দাঁড়িয়ে আছেন নড়াইল-২ আসনের সাংসদ ও বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছবিগুলো ছড়িয়ে পড়ে। সেগুলো ব্যাপক শোরগোল ফেলেছে। অনেকে এগুলো শেয়ার করছেন। হাসিবুল হোসেন শাকিল লিখেছেন, নড়াইলের মানুষের ভাগ্যবদলের স্বপ্ন নিয়ে মন্ত্রণালয় থেকে মন্ত্রণালয় চষে বেড়াচ্ছেন মাশরাফি। তার স্বপ্ন সুন্দর বসবাসযোগ্য নড়াইল। স্বপ্ন যেন সত্যি হয়। জয় হোক মাশরাফির, জয় হোক নড়াইলবাসীর। কেউ বলছেন, এভাবেই এগিয়ে যান মাশরাফি। তার মতো মানুষেরই দরকার বাংলাদেশের।

নিউজিল্যান্ডে ওয়ানডে সিরিজ শেষে দেশে ফিরে নির্বাচনী এলাকা ও জন্মস্থান নড়াইলে ছুটে যান মাশরাফি। নিজ এলাকা পরিদর্শনে নামেন। স্থানীয় জনগণের সঙ্গে কথা বলেন। যেকোনো সমস্যা তাকে জানানোর জন্য জনগণকে অনুরোধ করেন। এ ছাড়া উদ্ভূত বিভিন্ন সমস্যা দ্রুত সমাধানে সংশ্লিষ্ট দফতরের কর্মকর্তাদের নির্দেশ দেন তিনি।

পরে পরিবার নিয়ে কাশ্মীর ঘুরতে যান মাশরাফি। সেখান থেকে ফিরে ঢাকা প্রিমিয়ার ডিভিশন লিগে (ডিপিএল) খেলতে নামেন তিনি। এর ফাঁকে ফাঁকে মন্ত্রণালয় থেকে মন্ত্রণালয় ঘুরে বেড়াচ্ছেন। কোন জায়গা থেকে, কার কাছ থেকে কতটুকু সুযোগ-সুবিধা পাওয়া যায় তা আদায়ের চেষ্টা করছেন।

 


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com