শুক্রবার, ১২ এপ্রিল ২০১৯, ০৯:৫৭ অপরাহ্ন

জয়পুরহাটে বাস খাদে পড়ে নিহত ৮

মৃদুভাষণ ডেস্ক :: জয়পুরহাট সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় আটজন নিহত হয়েছেন। তাদের মধ্যে তিন শিশু ও পাঁচ নারী রয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ২০ জন। বিষয়টি যুগান্তরকে নিশ্চিত করেছেন জয়পুরহাট সদর থানার ওসি সিরাজুল ইসলাম।

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুর ১টার দিকে উপজেলার বানিয়াপাড়া এলাকার জয়পুরহাট-বগুড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে। যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে খাদে পড়ে হতাহতের এ ঘটনা ঘটে।

ওসি সিরাজ জানান, জয়পুরহাট থেকে বগুড়া যাওয়ার পথে যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হরিয়ে রাস্তার পাশে একটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই আটজনের মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, এমপি পরিবহনের বাসটি বগুড়া যাওয়ার পথে জয়পুরহাট-বগুড়া সড়কের বানিয়াপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই পাঁচ নারী ও তিন শিশু নিহত হয়।

স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক হাসপাতালে ভর্তি করায়। আহতদের মধ্যে আটজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়েছে।

এ প্রতিবেদন লেখার সময় উদ্ধার অভিযান চলছিল।নিহতদের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম ও পরিচয় জানা যায়নি। এ ঘটনার চালক ও চালকের সহকারীর খোঁজ পাওয়া যায়নি।

সরেজমিনে দেখা যায়, বাসটি উল্টে পড়ে আছে। সেখানে অনেক মানুষ জড়ো হয়েছে। আহত ব্যক্তিদের হাসপাতালে নেয়া হয়েছে। লাশ সব উদ্ধার করে সারিবদ্ধভাবে রাখা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com