বুধবার, ১৭ এপ্রিল ২০১৯, ০৬:২৪ অপরাহ্ন

‘মেসিকে আগলে রাখতে হবে আর্জেন্টিনার’

মৃদুভাষণ ডেস্ক :: লিওনেল মেসি ম্যানেচেস্টার ইউনাইটেডের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে দারুণ এক ম্যাচ খেলেছেন। দ্বিতীয় লেগে তার জোড়া গোলে জয় পেয়েছে কাতালানরা। সঙ্গে কুতিনহো পেয়েছেন দুর্দান্ত এক গোল। তবে মেসি বার্সার হয়ে গোল পেলেও আর্জেন্টিনা ভক্তদের মন জয় করতে পারেন না তিনি।

আর্জেন্টিনা এবং বার্সার সাবেক ডিফেন্ডার সরিন সেটা ভালো মতোই অনুভব করেছেন। তাই স্বেচ্ছাবিশ্রাম থেকে জাতীয় দলে ফেরা মেসিকে আগলে রাখার দায়িত্ব আর্জেন্টিনার বলে মত প্রকাশ দিয়েছেন তিনি।

হুয়ান পাবলো সরিন বলেন, ‘আমাদের অবশ্যই মেসিকে আগলে রাখতে হবে। শুধু আগলে রাখলে হবে না। সেরা উপায়ে তার যত্ন নিতে হবে। যাতে জাতীয় দলে ফেরার জন্য সে কোনরকম সমালোচনার আঘাতে জর্জরিত না হন। মেসি সমালোচিত হলে দলের হয়ে ভালো ফুটবল খেলা কঠিন হয়ে পড়বে।’

মেসির পারফর্মের ঠিক মতো মূল্যায়ন হয়না বলে উল্লেখ করেন এই আর্জেন্টাইন, ‘তাকে কড়া সমালোচনায় বিদ্ধ করা হয়। কিন্তু আর্জেন্টিনার হয়ে তার পারফর্ম মূল্যায়ন করা হয় খুব সাদামাটাভাবে। তার মধ্যে অনেক পরিপূর্ণতা এসেছে। যে কারণে আমাকে বলতেই হচ্ছে, সে এখন অসাধারণ এক মুহূর্তে আছে। সে বার্সার মতো করে আর্জেন্টিনার জার্সিতেও খেলতে চায়। কিন্তু আমরা অতিমাত্রায় মেসির ওপর নির্ভর করে ফেলি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com