সোমবার, ২০ মে ২০১৯, ০৫:৪৫ অপরাহ্ন

জয়ায় মুগ্ধ ডা. দেবী শেঠি

ঢালিউড ও টালিউডে হালের সাড়াজাগানো বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসানের অভিনয়গুণ মুগ্ধ করেছে ডা. দেবী শেঠিকে। উপমহাদেশের সেরা এই হৃদরোগ বিশেষজ্ঞ জয়ার কণ্ঠ ছবিটি দেখেছেন। ছবিটি দেখে জয়ার অভিনয়ের ভূয়সী প্রশংসা করেছেন তিনি।

নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখার্জী পরিচালিত ও জয়া আহসান অভিনীত চলচ্চিত্র ‘কণ্ঠ’ মুক্তি পাচ্ছে আজ শুক্রবার। এর আগে বৃহস্পতিবার বেঙ্গালুরুতে বিশেষ প্রদর্শনী হয় ছবিটির। সপরিবারে সেই ছবি দেখেছেন দেবী শেঠি।

এই সিনেমা তাকে আবেগে আপ্লুত করেছে বলে জানিয়েছেন ২০১২ সালে ‘পদ্মভূষণ’ পদক পাওয়া ভারতের এই চিকিৎসক। এক বিবৃতিতে দেবী শেঠি বলেন, এই ছবি ক্যানসারে আক্রান্ত রোগীকে আশা জাগাবে। বিশ্বাস দেয়, তারা সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরবেন। তারাও জীবনে উপভোগ করতে পারবেন। ভবিষ্যতের সুন্দর দিনে তাদের অধিকার আছে। আর যেভাবে গল্পটা বলা হলো, এটা এককথায় অসাধারণ।

শুধু তাই নয়, দেবী শেঠি নিজের হাসপাতাল নারায়ণা হৃদয়ালয়াতেও ছবিটির বিশেষ কয়েকটি প্রদর্শনীর অনুরোধও জানিয়েছেন। সেই সঙ্গে তার রোগীদের এই (কণ্ঠ) সিনেমা দেখতে উপদেশ দেবেন।

বেঙ্গালুরুতে ‘কণ্ঠ’র এই বিশেষ প্রদর্শনীতে জয়া আহসান উপস্থিত ছিলেন না। তবে উপস্থিত ছিলেন পাওলি দাম। তিনি বলেন, ডা. শেঠি সপরিবারে দেখেছেন ছবিটি। একজন স্পিচ থেরাপিস্টও ছিলেন। তারা জয়ার অভিনয় খুব পছন্দ করেছেন।

ছবিতে শিবপ্রসাদের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে পাওলি দামকে, স্পিচ থেরাপিস্ট জয়া আহসান ছাড়াও এই ছবিতে আরও আছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়, বিপ্লব দাশগুপ্ত ও পরান বন্দ্যোপাধ্যায়।

এর আগে ‘কণ্ঠ’র ট্রেলার দেখে ভূয়সী প্রশংসা করেছেন নিউইয়র্কে চিকিৎসাধীন ক্যানসার আক্রান্ত বলিউড অভিনেতা ঋষি কাপুর।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com