শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৯:২৪ পূর্বাহ্ন

ওসমানীনগরে ঔষধ কোম্পানীর এরিয়া ম্যানেজারকে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাই

ওসমানীনগর(সিলেট)প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগরে ইবনে সিনা ফারমাসিউটিক্যাল ঔষধ কোম্পানীর এরিয়া ম্যানেজার আখলাক হোসেনকে(৩৫) রামদা দিয়ে কুপিয়ে একটি লাল রং এর নতুন অনটেস্ট প্যালসার ছিনতাই করে নিয়ে যায় তিন ছিনতাইকারী। গতকাল সোমবার রাত ৮টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের কাগজপুর নামক স্থানে ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। আহত আখলাক হোসেন সিলেটের আখালিয়া এলাকার মৃত রবিউল সরকারের ছেলে। ঘটনার পর পর স্থানীয়রা গুরুতর আহত আখলাক হোসেনকে প্রথমে সিলেট ইবনে সিনা হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেহ হাসপাতালে স্থানান্তর করা হয়।

আহত আখলাক হোসেনের স্ত্রী ইভা খানম জানান, গতকাল সোমবার তার ৮টার দিকে আখলাক পেশাগত কাজ সেরে মোটরসাইকেল যোগে মৌলভীবাজার শহর থেকে উপজেলার তাজপুর দুলিয়াবন্দস্থ বাসায় ফিরছিলেন। মহাসড়কের কাগজপুর সেতু পার হাবার কিছু সামনে পূর্বে থেকে মোটরসাইকেল নিয়ে হেলমেট পরিহিত তিন ছিনতাইকারী আখলাকের গতিরোধ করে। এসময় ছিনতাইকারীরা আখলাক হোসেনকে রামরা দিয়ে শরিরের বিভিন্ন অংশে এলোপাতারি কুপিয়ে আহত করে তার নতুন লাল রংয়ের পালসার মোটরসাইকেল নিয়ে গোয়ালাবার হয়ে সিলেটের দিকে পালিয়ে যায়। ঘটনার পর বিষয়টি ওসমানীনগর থানা পুলিশকে অবহিত করা হলে এসআই মনিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার ওসমানীনগর (সার্কেল) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, ইবনে সিনা ঔষধ কোম্পানীর এরিয়া ম্যানেজারকে কুপিয়ে তার মোটরসাইকেলটি ছিনতাইকারীরা নিয়ে গেছে। এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হচ্ছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com